Maldah Dacoity: মালদহে ব্যাঙ্কে ডাকাতির ঘটনায় মিলল KLO যোগ, বড় তথ্য পুলিশের হাতে

Maldah Dacoity: বৃহস্পতিবার পুলিশ ডাকাতদের ফেলে রাখা বোমা নিষ্ক্রিয় করে। ডাকতি করে পালানোর সময় ওল্ড মালদহের ভাবুক অঞ্চলের পাড়াদিঘি এলাকায় পুলিশের সঙ্গে ডাকাত দলের গুলির লড়াই হয়।

Maldah Dacoity: মালদহে ব্যাঙ্কে ডাকাতির ঘটনায় মিলল KLO যোগ, বড় তথ্য পুলিশের হাতে
মালদহে ডাকাতির ঘটনায় KLO যোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2024 | 1:42 PM

মালদহ: গাজোলের ডাকাতির ঘটনায় চাঞ্চল্যকর তথ্য। মিলছে কেএলও লিঙ্ক। পুলিশের দাবি, গুলিবিদ্ধ ডাকাত সমির মণ্ডল একসময় কেএলও-র সক্রিয় সদস্য ছিলেন। তবে সম্প্রতি তেমনভাবে তাঁকে দেখা যেত না। তাঁর বিরুদ্ধে এর আগেও অস্ত্র দেখিয়ে তোলা আদায়-সহ বিভিন্ন অপরাধের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। পুলিশ তদন্তে জানতে পারছে,  এই ডাকাতির ক্ষেত্রে অস্ত্র আমদানি, দল তৈরির বিষয়ে সেই ছিল মূল হোতা। তবে পুলিশ মনে করছে এর পেছনে আরও কেউ আছে যাঁরা প্ল্যান করেছেন। গাজোলের সমবায় ব্যাঙ্ক ডাকাতিকাণ্ডে আটজন দুষ্কৃতীদের মধ্যে ইতিমধ্যেই চার জনকে পুলিশ গ্রেফতার করেছে। এছাড়া আটক করা হয়েছে আরও একজনকে।

বৃহস্পতিবার পুলিশ ডাকাতদের ফেলে রাখা বোমা নিষ্ক্রিয় করে। ডাকতি করে পালানোর সময় ওল্ড মালদহের ভাবুক অঞ্চলের পাড়াদিঘি এলাকায় পুলিশের সঙ্গে ডাকাত দলের গুলির লড়াই হয়। পুলিশের গুলিতে দুই দুষ্কৃতী আহত হয়। পালানোর সময় ডাকাতরা ঘটনাস্থলে একটা ব্যাগ ফেলে যায়।

পুলিশ জানাচ্ছে, সেই ব্যাগে রয়েছে ৩টি সকেট বোমা। মালদহ থানার পুলিশ ও সিআইডির বোম ডিসপোজাল স্কোয়াড টিম এবং দমকল বাহিনী ঘটনাস্থলে যায় এবং ব্যাগ থেকে ৩ টি সকেট বোমা উদ্ধার করে। ফাঁকা নির্জন জায়গায় বোমাগুলিকে নিষ্ক্রিয় করা হয়।

প্রসঙ্গত,  বুধবার গাজোলে দিনেদুপুরে একটি ব্যাঙ্কে ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটে। চলে গুলি। সঙ্গে বোমাবাজি। গুলিবিদ্ধ হন ব্যাঙ্কের ম্যানেজার। ঘটনার একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। তাতে দেখা গিয়েছে গাড়ি থেকে ৮-১০ জন মুখ ঢাকা অবস্থায় আগ্নেয়াস্ত্র হাতে ব্যাঙ্কে ঢোকে। বোমাবাজি করতে করতে চলে ব্যাপক লুঠপাট। গুলিবিদ্ধ ব্যাঙ্কের কর্মী এখনও হাসপাতালে চিকিৎসাধীন।