Malda: গৃহবধূর সঙ্গে দরজা বন্ধ ঘরে…! সালিশির রায়ে হাত বেঁধে মারধরের অভিযোগ

Malda: অভিযুক্ত আনারুল কাপড়ের ব্যবসা করেন। ভাইয়ের স্ত্রীর সঙ্গে তাঁর দীর্ঘদিনের বিবাদ বলে জানা গিয়েছে। সেই ভাইয়ের স্ত্রী পরকীয় জড়িয়ে পড়েছে, এই অভিযোগ তুলেই সালিসিভা করা হয়।

Malda: গৃহবধূর সঙ্গে দরজা বন্ধ ঘরে...! সালিশির রায়ে হাত বেঁধে মারধরের অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2024 | 8:20 PM

মালদহ: বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে সালিশি! চাঞ্চল্যকর ঘটনা মালদহে। এক পুরুষ ও এক মহিলাকে দড়ি দিয়ে হাত বেঁধে মারধরের অভিযোগ। প্রকাশ্যে নির্যাতনের অভিযোগ ঘিরে তোলপাড় এলাকা। সেই ছবি ইতিমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে মালদহের পুখুরিয়া থানা এলাকায়।

ঘটনার খবর পেয়ে পুখুরিয়া থানার পুলিশ যায়। ওই পুরুষ ও মহিলাকে উদ্ধার করা হয়েছে। অভিযোগ, সালিসি করে নির্যাতনের নির্দেশ দেন আনারুল নামে এক ব্যক্তি। মূল অভিযুক্ত ওই আনারুল স্থানীয় তৃণমূল নেতা হিসেবেই পরিচিত। তিনি যে তৃণমূলের কর্মী, এ কথা জানিয়েছেন তাঁর পরিবারের সদস্যরাও। বর্তমানে তাঁর কোনও খোঁজ নেই। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

অভিযুক্ত আনারুল কাপড়ের ব্যবসা করেন। ভাইয়ের স্ত্রীর সঙ্গে তাঁর দীর্ঘদিনের বিবাদ বলে জানা গিয়েছে। সেই ভাইয়ের স্ত্রী পরকীয় জড়িয়ে পড়েছে, এই অভিযোগ তুলেই সালিসিভা করা হয়। পরিবারের লোকজন জানিয়েছেন, ওই মহিলাকে এক ব্যক্তির সঙ্গে একই ঘরে পাওয়া যায়। দরজায় ধাক্কা দিলেও প্রথমে দরজা খোলেননি কেউ। এরপরই তাঁদের মারধর করা হয় বলে অভিযোগ।

এই খবরটিও পড়ুন

তৃণমূলের জেলা সভাপতি রহিম বক্সী দাবি করেছেন, আনারুল নামে ওই ব্যক্তির সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। তৃণমূলের কোনও কাজও ওই ব্যক্তি করেন না। এদিকে, তৃণমূল কর্মীর বিরুদ্ধে অভিযোগ ওঠায় কটাক্ষ করেছে বিজেপি।