Attack at Congress Party Office: কংগ্রেসের দলীয় কার্যালয়ে আচমকা ঢুকে পড়ল একদল দুষ্কৃতী, ভর সন্ধ্যায় চাঞ্চল্য

Attack at Congress Party Office: সেই সময় কংগ্রেস কার্যালয়ের ভিতরে ছিলেন যাঁরা, তাঁদের দাবি, বিরোধী দল করেন বলেই তাঁদের ওপর এই হামলা চালানো হয়েছে।

Attack at Congress Party Office: কংগ্রেসের দলীয় কার্যালয়ে আচমকা ঢুকে পড়ল একদল দুষ্কৃতী, ভর সন্ধ্যায় চাঞ্চল্য
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 10:15 AM

মুর্শিদাবাদ : ফের উত্তপ্ত মুর্শিদাবাদ। ভর সন্ধ্যায় কংগ্রেসের দলীয় কার্যালয়ে দিয়ে হামলা, ভাঙচুর চালানোর অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। অফিসের ভিতরে তখন কংগ্রেসে যোগদানের প্রক্রিয়া চলছিল বলে জানা গিয়েছে। এই ঘটনায় তৃণমূলের দিকেই উঠছে অভিযোগের আঙুল। সেই সময় কংগ্রেস কার্যালয়ের ভিতরে ছিলেন যাঁরা, তাঁদের দাবি, বিরোধী দল করেন বলেই তাঁদের ওপর এই হামলা চালানো হয়েছে। হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ। এখনও পর্যন্ত তৃণমূলের তরফে কেউ এ বিষয়ে মুখ খুলতে চাননি।

পঞ্চায়েত নির্বাচন আসন্ন। আর তার আগে এই পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে মুর্শিদাবাদের রানিনগরে কংগ্রেসের দলীয় কার্যালয়ে সাংগঠনিক কর্মিসভা চলছিল শুক্রবার। যোগদান পর্বও চলছিল বলে জানা গিয়েছে। প্রায় ৫০ অন্য দলের কর্মী যোগ দেন কংগ্রেসে।

ঠিক সেই সময় হঠাৎ দুষ্কৃতীরা দলীয় কার্যালয়ে হামলা চালায় বলে অভিযোগ। পাশাপাশি কংগ্রেস কর্মী-সমর্থকদের মারধর করা হয়ে বলেও অভিযোগ। আর এই ঘটনায় মুর্শিদাবাদের রানিনগর শেখপাড়া বাজারে রাজ্য সড়ক অবরোধ করে কংগ্রেস কর্মীরা বিক্ষোভ দেখান।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। শুক্রবার রাতে আবারও কংগ্রেস যুব নেতা মিলন শেখের বাড়িতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা করে বাড়ি ঘর ভেঙে দেয় বলে অভিযোগ কংগ্রেস যুব নেতা এবং তাঁর পরিবারের।