Murshidabad: ঘরে ঢুকে অস্ত্র দেখিয়ে দুই মহিলাকে মারধর, ছিনতাই

Murshidabad: জানা গিয়েছে, গভীর রাতে হঠাৎ করে দুই জন অস্ত্রসস্ত্র নিয়ে বাড়ির ভিতরে প্রবেশ করে। বাড়িতে থাকা দুই মহিলাকে মারধর করা হয়। শুধু তাই নয়, বাড়ির সমস্ত জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে ফেলে ভয় দেখিয়ে নগদ টাকা ও সোনার অলঙ্কার ছিনিয়ে নিয়ে যায়।

Murshidabad: ঘরে ঢুকে অস্ত্র দেখিয়ে দুই মহিলাকে মারধর, ছিনতাই
মুর্শিদাবাদে ছিনতাইImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 6:49 PM

মুর্শিদাবাদ: দুষ্কৃতী দৌরাত্ম অব্যাহত মুর্শিদাবাদে। অস্ত্র দেখিয়ে দুই মহিলাকে লাগাতার মারধর। শুধু তাই নয়, ছিনতাই সোনা ও নগদ অর্থ। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জের নিমতিতা এলাকায়। গভীর রাতে ভয়াবহ ঘটনাটি ঘটেছে।

জানা গিয়েছে, গভীর রাতে হঠাৎ করে দুই জন অস্ত্রসস্ত্র নিয়ে বাড়ির ভিতরে প্রবেশ করে। বাড়িতে থাকা দুই মহিলাকে মারধর করা হয়। শুধু তাই নয়, বাড়ির সমস্ত জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে ফেলে ভয় দেখিয়ে নগদ টাকা ও সোনার অলঙ্কার ছিনিয়ে নিয়ে যায়। ঘটনা জানাজানি হতেই সকালে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে সামশেরগঞ্জ থানায় পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, বিষয়টি জানার পর পুলিশ ওখানে গিয়েছিল। লিখিত অভিযোগ পাওয়ার পর পুরো ঘটনার তদন্ত করে দেখা হবে।

এ প্রসঙ্গে গৃহবধূ বলেন, “বাইরে থেকে ডাকছিল দরজা খোলো। আমি ঘরের ভিতর থেকেই বললাম কে। তারপরই দরজা ভেঙে ঘরে ঢুকল। আমায় মারধর করল।”