Car Accident: গাড়ি দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেন, তদন্ত চেয়ে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন

Car Accident: গাড়ি দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন জঙ্গিপুরের বিধায়ক জাকির হোসেন, তদন্ত চেয়ে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন
দুর্ঘটনার কবলে জাকির হোসেনের গাড়ি (নিজস্ব ছবি)

Murshidabad: ঘটনায় আহত হয়েছেন ২ নিরাপত্তারক্ষী।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jan 25, 2022 | 3:43 PM

মুর্শিদাবাদ: দুর্ঘটনার কবলে রাজ্যের প্রাক্তন মন্ত্রী জাকির হোসেনের কনভয়। আহত দুই নিরাপত্তা রক্ষী। মিল থেকে বাড়ি যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে।

সূত্রের খবর,মঙ্গলবার দুপুরে নিজের রাইস মিল পরিদর্শনের পর বাড়ি ফেরার উদ্দেশে বের হয় প্রাক্তন মন্ত্রীর কনভয়। সেই সময় পিছন দিক থেকে দ্রুত গতিতে একটি ম্যাটাডোর আসছিল। তবে মন্ত্রী কনভয় দেখে সেটি থেমে গেলেও অন্য একটি গাড়ি এসে ওই ম্যাটাডোরকে ধাক্কা মারে। সেই সময় ম্যাটাডোরটি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা পাইলট গাড়িতে ধাক্কা মারে। কোনও রকমে প্রাণে বেঁচে যান প্রাক্তন মন্ত্রী ও বর্তমান বিধায়ক। তবে গোটা ঘটনায় আহত হয়েছেন দুই নিরাপত্তারক্ষী। তাঁরা জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন।

তবে শেষ পাওয়া খবর অনুযায়ী পাইলট গাড়িতেই ধাক্কা মারে ম্যাটাডোরটি। জাকির হোসেনের গাড়িতে কিছু হয়নি। এই ঘটনার প্রেক্ষিতে জাকির হোসেন বলেন, “আমি মিল থেকে বের হচ্ছিলাম। সেই সময় অন্য একটি গাড়ি এসে আমার পাইলট গাড়িকে মারে। কয়েক সেকেন্ডের জন্য বেঁচে গেলাম আমি। আমাদের তিনজন পুলিশ আহত হয়েছেন। আমরা চাই এর পূর্ণ তদন্ত হোক। কারণ এক বছর আগে আমার বোমা লেগেছিল। সেই ঘটনার এক বছর হয়নি। আমি চাই এই ঘটনার তদন্ত যেন হয়। তারপর আবার আমার একজন নিরাপত্তাররক্ষীকেও আটকে রাখা হয়েছে। জানে আমার নিরাপত্তার অভাব রয়েছে। তবে বার-বার এই ঘটনা কেন হচ্ছে তার তদন্ত চাই।”

প্রসঙ্গত, গত বছর বিধানসভা নির্বাচনের সময় মুর্শিদাবাদের নিমতিতায় প্রাক্তন শ্রম প্রতিমন্ত্রীর গাড়ি লক্ষ্য করে ব্যাপক বোমাবাজি চলে। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কলকাতার হাসপাতালেও স্থানান্তরিত করা হয়। সেই সময় জখম হন মন্ত্রীর সঙ্গে থাকা বেশ কয়েকজন অনুগামীও।

জানা যায়, কলকাতার উদ্দেশে রওনা দিয়েছিলেন জাকির। তিস্তা তোর্সা এক্সপ্রেস ধরার জন্য নিমতিতা স্টেশনে যাচ্ছিলেন তিনি। কিন্তু নিমতিতা স্টেশনের কাছে নিজের গাড়ি থেকে নামামাত্রই তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। অভিযোগ, ১০-১২ জনের দুষ্কৃতী দল মুখ ঢেকে এসে বোমাবাজি করে। আহত হন প্রাক্তন মন্ত্রী।

আরও পড়ুন: Calcutta University: সিইউ-এর গেটে প্রতিবাদ টিএমসিপি-র, কলেজ স্কোয়ারে বিক্ষোভ মিছিল এসএফআই-এর! সরগরম কলেজ স্ট্রিট

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA