Murshidabad Crime News: লাইনের দু’পাশে যুবকের দেহের দুই অংশ! শিয়ালদা থেকে ট্রেন ছাড়ার পর কামরাতেই ঘটে ভয়ঙ্কর ঘটনা

Murshidabad Crime News: পরিবার সূত্রে জানা গিয়েছে, নাজিমুদ্দিন পেশায় স্কুল ভ্যানের চালক। সম্প্রতি তিনি হায়দরাবাদে গাড়ি চালিয়ে ছাত্রছাত্রীদের পরীক্ষা দিতে নিয়ে গিয়েছিলেন।

Murshidabad Crime News: লাইনের দু'পাশে যুবকের দেহের দুই অংশ! শিয়ালদা থেকে ট্রেন ছাড়ার পর কামরাতেই ঘটে ভয়ঙ্কর ঘটনা
মুর্শিদাবাদের যুবকের রহস্যমৃত্যু (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 14, 2021 | 1:38 PM

মুর্শিদাবাদ: রেললাইনের দুপাশে দেহের দুটি টুকরো। মাথা থেকে বুক পর্যন্ত পড়ে রয়েছে একদিকে। অপরদিকে উল্টো হয়ে পড়ে রয়েছে কোমর থেকে দেহের বাকি নীচের অংশ। মাঝখান থেকে কাটা! নদিয়ার দেবগ্রাম রেলস্টেশনের কাছে লাইনের ওপর ভয়ানকভাবে উদ্ধার হল মুর্শিদাবাদের বেলডাঙার এক যুবকের দেহ। মৃতের নাম নাজিমুদ্দিন শেখ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, নাজিমুদ্দিন পেশায় স্কুল ভ্যানের চালক। সম্প্রতি তিনি হায়দরাবাদে গাড়ি চালিয়ে ছাত্রছাত্রীদের পরীক্ষা দিতে নিয়ে গিয়েছিলেন। তাঁর সঙ্গে আরও কয়েকজন ছিল। সোমবার তিনি বাড়ি ফিরছিলেন। কিন্তু রাতে বাড়ি ফেরেননি। পরিবারের তরফে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়। মঙ্গলবার সকালে নদিয়ার দেবগ্রাম স্টেশনের রেললাইনের ধারে তাঁর দেহ উদ্ধার হয়।

এরপরই খোঁজ খবর শুরু করেন পরিবারের সদস্যরা। নাজিমুদ্দিনের সঙ্গে থাকা আরও কয়েকজনের থেকে খবর নিয়ে তাঁরা জানতে পারেন, ট্রেনে একটি ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন নাজিমুদ্দিন। তাঁকে কয়েকজন মারধর করেন। তারপর তাঁকে ট্রেন থেকে ঠেলে লাইনে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ।

নাজিমুদ্দিনের সঙ্গীরা দাবি করেছেন, শিয়ালদা থেকে ট্রেনে ফিরছিলেন নাজিমুদ্দিন। শিয়ালদা থেকে ৮.২০-র ট্রেনে ওঠেন। ওই কামরাতেই এক মহিলার ব্যাগ থেকে টাকা চুরি হয়ে যায়। এরপর নাজিমুদ্দিন ওই মহিলাকে কিছু টাকা দিয়ে সাহায্য করেন। তবে ট্রেনে কয়েকজনের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন নাজিমুদ্দিন। পরিবারের অভিযোগ, ট্রেনে যাঁদের সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন নাজিমুদ্দিন, তাঁরাই আসলে পকেটমারি করেছিলেন। আর তাঁরা ধাক্কা দিয়ে নাজিমুদ্দিনকে চলন্ত ট্রেনের সামনে ফেলে দিয়েছেন। ফাঁকা ট্রেনে এই ঘটনায় নাজিমুদ্দিনেরই এক সঙ্গী ছিলেন প্রত্যক্ষদর্শী।

নাজিমুদ্দিনের এক সঙ্গীর কথায়, “ট্রেনের এক মহিলাকে টাকা দিয়ে সাহায্য করেছিলেন নাজিমুদ্দিন। তারপর কয়েকজন যুবকের সঙ্গে ঝামেলা হয়। তারপর ট্রেন থেকে ওরাই নাজিমুদ্দিনকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।”

ঘটনার খবর পেতেই পরিবারের লোকজন মঙ্গলবার সকালে মুর্শিদাবাদের বেলডাঙা ১১১ নম্বর স্টেশন রেল লাইন অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাস্থলে জিআরপি পুলিস ও বেলডাঙা থানার পুলিস। বেলডাঙায় অভিযোগ দায়ের করেছেন নাজিমুদ্দিনের পরিবারের সদস্যরা। তবে ঘটনাটি যেহেতু নদিয়ায় হয়েছে, তাই এখানেও পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হবে বলে জানা গিয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, তদন্ত চলছে।

আরও পড়ুন: পারদ পতন অব্যাহত, বৃষ্টির কি কোনও পূর্বাভাস রয়েছে? কী বলছে আবহাওয়া দফতর?

আরও পড়ুন: Alipurduar Traffic Police Closed: আলিপুরদুয়ারে পুলিশ কর্তার রহস্যমৃত্যুর পরই ‘ক্লোজড’ ট্রাফিক পুলিশ কর্তা