Murshidabad: এতদিন দিন ধরে পুলিশ খুঁজছিল, অবশেষে মুর্শিদাবাদ থেকে গ্রেফতার হল সে

Murshidabad:পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম লালন শেখ (৩৫)। তাঁর বাড়ি বাংলাদেশ লাগোয়া জলঙ্গী সমান্ত এলাকার উদয়নগর চর কলোনীতে। গোপন সূত্রের ভিত্তিতে সোমবার রাত্রে তাঁর বাড়িতে হানা দেয় পুলিশ। সেখান থেকেই উদ্ধার বিপুল পরিমাণে আগ্নেয়াস্ত্র।

Murshidabad: এতদিন দিন ধরে পুলিশ খুঁজছিল, অবশেষে মুর্শিদাবাদ থেকে গ্রেফতার হল সে
পুলিশ গ্রেফতার করল অভিযুক্তকেImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2024 | 3:26 PM

মুর্শিদাবাদ: আর কয়েক ঘণ্টা কাটলেই হয়ে যেত দেরী। তবে তার আগেই বড় সাফল্য জলঙ্গী থানার পুলিশের। আগ্নেয়াস্ত্র পাচারের আগে গ্রেফতার একজন। তার কাছ থেকে উদ্ধার হয়েছে চারটি ম্যাগাজিন, দু’টি সেভেন এমএম পিস্তল ও দু’রাউন্ড গুলি। দীর্ঘদিন ধরেই পুলিশ খুঁজছিল তাকে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম লালন শেখ (৩৫)। তাঁর বাড়ি বাংলাদেশ লাগোয়া জলঙ্গী সমান্ত এলাকার উদয়নগর চর কলোনীতে। গোপন সূত্রের ভিত্তিতে সোমবার রাত্রে তাঁর বাড়িতে হানা দেয় পুলিশ। সেখান থেকেই উদ্ধার বিপুল পরিমাণে আগ্নেয়াস্ত্র। গ্রেফতার হয় লালন। ধৃতকে আজ সাত দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে জেলা আদালতে পাঠানো হবে। তবে এই আগ্নেয়াস্ত্র কোথায় থেকে নিয়ে এসেছে এবং কার মাধ্যমে বাংলাদেশ পার করত তার তদন্ত শুরু করেছে জলঙ্গি থানার পুলিশ।

শুধু এখানেই নয়, এ দিন প্রায় ৪১ জন বাংলাদেশিকে গ্রেফতার করে পুলিশ। তাদের মধ্যে দু’জন আবার এক বছরের বেশি সময় ধরে চেন্নাইয়ে কাজ করছিলেন। ওই সকল বাংলাদেশিদের কাছে পাসপোর্ট ছিল না বলে দাবি পুলিশের। ধৃতদের সাত দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে মঙ্গলবার লালবাগ মহুকুমা আদালতে তোলা হবে।