Murshidabad: রামনবমীর দিন বেলডাঙায় অশান্তি, মাঠে নামছে CID

CID: সিআইডি সূত্রে খবর, এই তেরোটি মামলার তদন্তভার হাতে নেওয়ার পর পৃথক-পৃথক ক্ষেত্রে তারা এফআইআর করবে। এবং তার বিত্তিতেই তদন্ত শুরু করবে। সব মিলিয়ে বলা চলে রামনবমীর দিন যে অশান্তির ঘটনা ঘটেছিল সেই ঘটনায় এবার জোর কদমে তদন্ত করবে সিআইডি।

Murshidabad: রামনবমীর দিন বেলডাঙায় অশান্তি, মাঠে নামছে CID
ময়দানে সিআইডিImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2024 | 1:46 PM

মুর্শিদাবাদ: মুর্শিদাবাদের রামনবমীর দিন অশান্তির বিভিন্ন ঘটনা প্রকাশ্যে আসে। সেই ঘটনারই তদন্তে এবার নামল সিআইডি। রামনবমীর দিন ওই জেলায় দায়ের হওয়া তেরোটি এফআইআর-এর তদন্তভার নিল রাজ্যের গোয়েন্দা সংস্থা। বেলডাঙা ও শক্তিপুর থানা মিলিয়ে এই তেরোটি মামলা রুজু হয়েছিল। সেই মামলারই তদন্তে নামল গোয়েন্দারা।

সিআইডি সূত্রে খবর, এই তেরোটি মামলার তদন্তভার হাতে নেওয়ার পর পৃথক-পৃথক ক্ষেত্রে তারা এফআইআর করবে। এবং তার বিত্তিতেই তদন্ত শুরু করবে। সব মিলিয়ে বলা চলে রামনবমীর দিন যে অশান্তির ঘটনা ঘটেছিল সেই ঘটনায় এবার জোর কদমে তদন্ত করবে সিআইডি।

প্রসঙ্গত, রামনবমীর দিন একাধিক জায়গা থেকে অশান্তির অভিযোগ সামনে আসতে থাকে। তার মধ্যে বেলডাঙা ছিল অন্যতম। অশান্তির ঘটনায় আহত হন বেশ কয়েকজন। তাঁদেরকে হাসপাতালে দেখতে গিয়ে বিক্ষোভের মুখে পড়তে হয় কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরীকেও। শুধু তাই নয়, অশান্তির ঘটনায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এনআইএ-র তদন্তের দাবিতে সরব হয়েছিলেন। বস্তুত, এর আগের বছরও রাম নবমীর দিন অশান্তির অভিযোগ ওঠে। তদন্তে নেমেছিল এনআইএ। উত্তর দিনাজপুরের ডালখোলায় ১৬ জনকে গ্রেফতার করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।