খেলতে গিয়ে জলে ডুবে মৃত্যু একই পরিবারের তিন শিশুর

জলে ডুবে মৃত্যু হল একই পরিবারের তিন শিশুর। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানিতলা থানার অন্তর্গত নন্দনপুর গ্ৰামে।

খেলতে গিয়ে জলে ডুবে মৃত্যু একই পরিবারের তিন শিশুর
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 15, 2021 | 9:23 PM

মুর্শিদাবাদ: জলে ডুবে মৃত্যু হল একই পরিবারের তিন শিশুর। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানিতলা থানার অন্তর্গত নন্দনপুর গ্ৰামে। মৃত তিন শিশুর নাম সাদিকুল শেখ (৮), আশা খাতুন ( ৮) ও রহিদ শেখ ( ৬ ) । এদের মধ্যে দু’জন সহোদর। অন্য একজন কাকাতুতো ভাই।

জানা গিয়েছে, শনিবার দুপুরে বাড়ি থেকে খেলতে বেরিয়েছিল তিন খুদে। বাড়ির সামনেই এক ইটভাটার পাশে বেশ কিছুটা খোলা জায়গা। সেখানেই খেলত তারা। এদিন দীর্ঘক্ষণ কেটে গেলেও তিন ভাইবোন বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। কিন্তু কোথাও তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না।

বিকেল গড়িয়ে সন্ধে নামার পর সেই ইটভাটার পাশে খালে দুই শিশুর দেহ ভাসতে দেখে অন্য শিশুরা। তারা দৌড়ে যায় খবর দিতে। বাড়ির লোক এসে দুই শিশুকে উদ্ধার করার পর বাকি এক জনকেও কিছুটা দূরে জলে ভাসতে দেখা যায়। তিন শিশুকে উদ্ধার করে নশিপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান, অনেক আগেই মৃত্যু হয়েছে তাদের।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, একটি শিশু জলে ডুবে যাওয়ার পর বাকিরা তাকে উদ্ধার করতে নামে। তার পরেই এই দুর্ঘটনা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এদিকে তিন শিশুকে হারিয়ে শোকে পাথর পরিবার। এলাকায় নেমেছে শোকের ছায়া।