শান্তিপুরে প্রথমবার পঞ্চায়েত সমিতির দখল নিল পদ্মশিবির, উচ্ছ্বসিত বিজেপি নেতারা

বিজেপির নবনিযুক্ত সভাপতি হলেন নৃপেন মণ্ডল। তিনি হরিপুর ১০ নম্বর পঞ্চায়েত সমিতি থেকে জিতেছিলেন। অপর দিকে সহকারি সভাপতি হিসেবে নিযুক্ত হন চঞ্চল চক্রবর্তী।

শান্তিপুরে প্রথমবার পঞ্চায়েত সমিতির দখল নিল পদ্মশিবির, উচ্ছ্বসিত বিজেপি নেতারা
শান্তিপুরে বিজেপির উল্লাস। নিজস্ব চিত্র। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2023 | 11:21 PM

শান্তিপুর: নদিয়া জেলার শান্তিপুর পঞ্চায়েত সমিতি হাতছাড়া হল রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের। সেই পঞ্চায়েত সমিতি দখল করল বিজেপি। ওই জেলায় এই প্রথমবার কোনও পঞ্চায়েত সমিতি দখল করতে সমর্থ হল বিজেপি। শান্তিপুর পঞ্চায়েত সমিতির ভোট গঠনের পর বিজেপির নবনিযুক্ত সভাপতি হলেন নৃপেন মণ্ডল। তিনি হরিপুর ১০ নম্বর পঞ্চায়েত সমিতি থেকে জিতেছিলেন। অপর দিকে সহকারি সভাপতি হিসেবে নিযুক্ত হন চঞ্চল চক্রবর্তী। তিনি ফুলিয়া টাউনশিপ ২৮ নম্বর পঞ্চায়েত সমিতি থেকে জিতেছিলেন। পঞ্চায়েত সমিতি দখলের পরই উচ্ছ্বসিত বিজেপির নেতাকর্মীরা।

বুধবার পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রানাঘাট দক্ষিণ সাংগঠনিক জেলার সভাপতি তথা রানাঘাট উত্তর-পশ্চিম বিধানসভার বিধায়ক পার্থসারথি চট্টোপাধ্যায় এবং রানাঘাট লোকসভা কেন্দ্রের সাংসদ জগন্নাথ সরকার। রানাঘাট উত্তর-পূর্বের বিধায়ক অসীম বিশ্বাস, চাকদা বিধানসভার বিধায়ক বঙ্কিম ঘোষ সহ অন্যান্য বিজেপি কর্মী সমর্থকরাও উপস্থিত ছিলেন।

বিজেপি পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন করলেও খোঁচা দিতে ছাড়লেন না শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী। তিনি বলেছেন, “বিজেপি বারবার দাবি করে এ রাজ্যে ডবল ইঞ্জিনের সরকার গড়বে। যেদিন এ রাজ্যে ডবল ইঞ্জিনের সকার হবে সে দিন এ রাজ্য উত্তরপ্রদেশে পরিণত হবে। এ রাজ্যে তৃণমূল আছে বলেই মা বোনেরা এখনো স্বাধীনভাবে রাস্তায় বেরোতে পারে।”