Road Accident: ছেলে টিউশন থেকে নিয়ে আর বাড়ি ফেরা হল না বাবার, রাস্তাতেই সব শেষ

Road Accident: প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, যে সময় অরূপবাবু যাচ্ছিলেন সেই সময় বুদ্ধাপার্কের দিকে যাচ্ছিল একটি চারচাকা। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চারচাকাটি। সোজা ধাক্কা মারে বাইকে। তাতেই ঘটে মর্মান্তিক এই দুর্ঘটনা।

Road Accident: ছেলে টিউশন থেকে নিয়ে আর বাড়ি ফেরা হল না বাবার, রাস্তাতেই সব শেষ
ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ২ Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2024 | 10:51 PM

নদিয়া: একদিন আগেই কাটোয়ায় দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয়েছিল তিন যুবকের। এরইমধ্যে এবার নদিয়ার কল্যাণীর কল্যাণী এক্সপ্রেসওয়ের ওপর আইটি পার্কের কাছে ঘটে গেল আরও একটি ভয়াবহ পথ দুর্ঘটনা। বাইক ও চারচাকার সংঘর্ষে প্রাণ গেল বাবা-ছেলের। সূত্রের খবর, এদিন বাইকে ছেলে আয়োনক দাসকে নিয়ে বাইকে করে জেআইএস মোড় থেকে বুদ্ধাপার্কের দিক থেকে যাচ্ছিলেন উত্তর ২৪ পরগনার কাঁচরাপাড়ার অরূপ কুমার দাস (৪৬)। টিউশন থেকে বাড়ি ফিরছিল ছেলে। ধরেছিলেন কল্যাণী এক্সপ্রেসওয়ে। কিন্তু, কে জানত পথেই তাঁদের জন্য ওত পেতে বসে আছে বড় বিপদ। 

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, যে সময় অরূপবাবু যাচ্ছিলেন সেই সময় বুদ্ধাপার্কের দিকে যাচ্ছিল একটি চারচাকা। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চারচাকাটি। সোজা ধাক্কা মারে বাইকে। ছেলেকে নিয়ে রাস্তায় ছিটকে পড়েন অরূপবাবু। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল তাঁর। যদিও দ্রুত তাঁকে ও তাঁর ছেলেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। সেখানে অরূপবাবুর মৃত্যু নিশ্চিত করেন চিকিৎসকেরা। 

যদিও দুর্ঘটনার পরেও দেহে প্রাণ ছিল আয়োনকের। রক্তাক্ত অবস্থায় তাঁকে ভর্তি করা হয় কল্যাণী জেএনএম হাসপাতালে। তবে শেষ রক্ষা হয়নি। চিকিৎসকেরা কিছুক্ষণের মধ্যে তাঁকেও মৃৃত বলে ঘোষণা করেন। ঘটনায় শোকের ছায়া পরিবারে।