Krishnanagar: প্রকাশ্যে এল মৃত্যুর আগের অডিয়ো মেসেজ, কৃষ্ণনগরকাণ্ডে চাঞ্চল্যকর মোড়

Krishnanagar: কৃষ্ণনগরের তরুণী মৃত্যুতে পরতে পরতে রহস্য। উঠে আসছে একাধিক তত্ত্ব। তরুণীর মৃত্যুতদন্তে ৭ সদস্যের সিট গঠন করা হয়েছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ইতিমধ্যেই চাঞ্চল্যকর তথ্য় উঠে এসেছে। ধর্ষণের কোনও প্রমাণ মেলেনি প্রাথমিক রিপোর্টে।

Krishnanagar: প্রকাশ্যে এল মৃত্যুর আগের অডিয়ো মেসেজ, কৃষ্ণনগরকাণ্ডে চাঞ্চল্যকর মোড়
প্রকাশ্যে তরুণীর অডিয়ো মেসেজImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2024 | 7:40 PM

কৃষ্ণনগর: কৃষ্ণনগরের তরুণী মৃত্যুতে সামনে এল একটি অডিয়ো। আর যে অডিয়ো তদন্তে মোড় ঘোরাল অন্যদিকে। ঘটনার আগে একটি ভয়েস মেসেজ করেন তরুণী।  TV9 বাংলার হাতে এসেছে সেই চাঞ্চল্যকর অডিয়ো। সেখানে শোনা যাচ্ছে,  তরুণী বলছেন, “আমার মৃত্যুর জন্য আমি নিজে একাই দায়ী। কোনওদিনও কাউকে দোষী করিনি, আর করবও না। আমার এই সিচ্যুয়েশনের জন্য কেউ দায়ী নয়। না আমার ফ্যামিলি, না আমার ফ্রেন্ড সার্কেল, না আমার রিলেশনশিপ। আমার বন্ধু-বান্ধবীরাও এর মধ্যে নেই। আমার বাবা-মা, পরিবারের কেউ এর মধ্যে নেই। আমার উড বি যে, সেও নেই। তার ফ্যামিলিও নেই।” ইতিমধ্যেই পুলিশের হাতে এসেছে এই অডিয়ো। যদিও পরিবারের দাবি, ওই কন্ঠস্বর তাঁদের মেয়ের নয়।

কৃষ্ণনগরের তরুণী মৃত্যুতে পরতে পরতে রহস্য। উঠে আসছে একাধিক তত্ত্ব। তরুণীর মৃত্যুতদন্তে ৭ সদস্যের সিট গঠন করা হয়েছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ইতিমধ্যেই চাঞ্চল্যকর তথ্য় উঠে এসেছে। ধর্ষণের কোনও প্রমাণ মেলেনি প্রাথমিক রিপোর্টে। ফরেনসিক বিশেষজ্ঞরা জানাচ্ছেন, জীবিত অবস্থায় পুড়ে মৃত্যু হয়েছে তরুণীর। অ্যাসিড নয়, শরীরে পাওয়া গিয়েছে কেরোসিনের গন্ধ। পুলিশ সুপার অমর কে নাথ বলেছেন, “একটা প্লাস্টিকের বোতল পাওয়া গিয়েছে, যার মধ্যে লাইট ব্লুইশ কালারের লিকিউড রয়েছে। ফরেনসিক বিশেষজ্ঞরা বলছেন, কেরোসিনের গন্ধ পাওয়া গিয়েছে। ১৫ তারিখে তরুণীর গতিবিধি খতিয়ে দেখা হচ্ছে, সিসিটিভি ফুটেজ, কল রেকর্ড খতিয়ে দেখে। ১৫ তারিখ অনেক বন্ধুর সঙ্গেই কথা বলেছিলেন তরুণী।” পুলিশ এও জানতে পেরেছে, অভিযুক্ত প্রেমিকের সঙ্গে আরও এক তরুণীর ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল। সম্পর্কের টানাপোড়েনেই এই ঘটনা কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।