Agarpara: মদ খেয়ে ভুল অ্যানাউন্সমেন্ট স্টেশন মাস্টারের, অভিযোগ তুলে আগরপাড়া স্টেশনে অবরোধ

Agarpara: যাত্রীরা জানাচ্ছেন, আগরপাড়া স্টেশনে স্টেশন মাস্টারের ঘর থেকে ভুল অ্যানাউন্সমেন্ট হতে থাকে। পরপর ট্রেন ভুল বলতে থাকায় যাত্রীদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হয়।

Agarpara: মদ খেয়ে ভুল অ্যানাউন্সমেন্ট স্টেশন মাস্টারের, অভিযোগ তুলে আগরপাড়া স্টেশনে অবরোধ
আগরপাড়া স্টেশনে যাত্রী বিক্ষোভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2024 | 11:47 PM

উত্তর ২৪ পরগনা: মদ খেয়ে ভুল ট্রেন অ্যানাউন্সমেন্ট করছেন স্টেশন মাস্টার।  তাতেই চরম ভোগান্তিতে যাত্রীরা। অভিযোগ তুলে স্টেশন মাস্টারকে ঘিরে বিক্ষোভ যাত্রীদের। পাল্টা স্টেশন মাস্টারের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ। এমনকি  খবর করতে গিয়ে স্টেশন মাস্টারের দ্বারা আক্রান্ত সংবাদমাধ্যমও। ঘটনাকে ঘিরে চরম উত্তেজনা আগরপাড়া স্টেশনে।

যাত্রীরা জানাচ্ছেন, আগরপাড়া স্টেশনে স্টেশন মাস্টারের ঘর থেকে ভুল অ্যানাউন্সমেন্ট হতে থাকে। পরপর ট্রেন ভুল বলতে থাকায় যাত্রীদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হয়। যাত্রীরা স্টেশন মাস্টারের কাছে জানতে গেলে, তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ ওঠে স্টেশন মাস্টার এবং তাঁর অফিসে থাকা কর্মীদের বিরুদ্ধে। তারপরেই ট্রেন যাত্রীরা বিক্ষোভে ফেটে পড়েন।

এই খবরটিও পড়ুন

ট্রেন যাত্রীরা আগরপাড়া স্টেশনে অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। স্টেশন মাস্টারের বিরুদ্ধে মদ্যপান করে ডিউটি করার অভিযোগ করছেন যাত্রীরা। শেষ পাওয়া খবর অনুযায়ী আগরপাড়া স্টেশনে ব্যাপক উত্তেজনা রয়েছে। খবর করতে গেলে সাংবাদিকদের গায়ে হাত দেওয়ার অভিযোগ স্টেশন মাস্টার ও তাঁদের আধিকারিকদের বিরুদ্ধে। স্টেশন মাস্টার ঘটনার কোনও প্রতিক্রিয়া দিতে চাননি।