সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ানোর অভিযোগ, সিআইডি-র হাতে গ্রেফতার বিজেপি নেতা

আকাশ মণ্ডল নামে ওই বিজেপি নেতা হাড়োয়া বিধানসভায় বিজেপির আইটি সেলের হয়ে কাজ করতেন। তাঁর বাড়ি দেগঙ্গার চাতরা এলাকায়। দেগঙ্গার বিশ্বনাথপুরে এক আত্মীয়ের বাড়িতে থাকতেন তিনি। অভিযোগ, সম্প্রতি রাজনৈতিক প্রেক্ষাপটে আকাশ ফেসবুকে বেশ কিছু ভুয়ো পোস্ট করেছেন।

সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ানোর অভিযোগ, সিআইডি-র হাতে গ্রেফতার বিজেপি নেতা
ছবি: সোশ্যাল মিডিয়া

দেগঙ্গা: সোশ্যাল মিডিয়া পোস্টে হিংসা, গুজব ছড়ানোর অভিযোগে সিআইডি-র হাতে গ্রেফতার হলেন এক বিজেপি নেতা। বৃহস্পতিবার রাতে দেগঙ্গা থানার পুলিশকে সঙ্গে নিয়ে বিশ্বনাথপুর এলাকায় বিজেপি নেতার বাড়িতে হানা দেন ভবানী ভবনের গোয়েন্দা কর্তারা। জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় হিংসা ছড়ানোর চেষ্টা, ভুয়ে পোস্ট করার অভিযোগে আকাশ মণ্ডল নামে ওই বিজেপি নেতাকে গ্রেফতার করে সিআইডি।

সূত্রের খবর, আকাশ মণ্ডল নামে ওই বিজেপি নেতা হাড়োয়া বিধানসভায় বিজেপির আইটি সেলের হয়ে কাজ করতেন। তাঁর বাড়ি দেগঙ্গার চাতরা এলাকায়। দেগঙ্গার বিশ্বনাথপুরে এক আত্মীয়ের বাড়িতে থাকতেন তিনি। অভিযোগ, সম্প্রতি রাজনৈতিক প্রেক্ষাপটে আকাশ ফেসবুকে বেশ কিছু ভুয়ো পোস্ট করেছেন। সেই পোস্টগুলি ভাইরাল হয়। তার এই পোস্ট ঘিরেই সাধারণ মানুষের মধ্যে গুজব ছড়ায় বলে সিআইডি এবং দেগঙ্গা থানার পুলিশ।

এর আগেও দেগঙ্গার এক যুবকের ফেসবুক পোস্টকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এলাকায় সম্প্রীতির পরিবেশ নষ্ট হয়। এবারের নির্বাচনের ফল ঘোষণার পরেই আকাশ মণ্ডলের ভুয়ো পোস্টের বিষয়টি নজরে আসে ভবানীভবনের সিআইডি কর্তাদের। তাঁর এই পোস্টকে ঘিরে গুজব ছড়াতে শুরু করে।

এই প্রেক্ষিতেই বৃহস্পতিবার রাতে সিআইডি-র কর্তারা দেগঙ্গা থানার পুলিশকে নিয়ে বিশ্বনাথপুরে আকাশের আত্মীয়ের বাড়িতে হানা দেন। বাড়ির চারদিক ঘিরে ফেলে পুলিশ এবং গোয়েন্দারা।

আরও পড়ুন: একই গাছ থেকে উদ্ধার উচ্চ মাধ্যমিক টপার ও বন্ধুর ঝুলন্ত দেহ! তীব্র উত্তেজনা

সেই আত্মীয়ের বাড়ি থেকেই আকাশকে আটক করে সিআইডি। পরে ভবানী ভবনে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদের পর বিজেপি নেতাকে গ্রেফতার করা হয় বলে খবর।

Click on your DTH Provider to Add TV9 Bangla