প্রথমে গুলি, পরে চপারের কোপ, নৈহাটিতে আক্রান্ত বিজেপি কর্মী

সম্প্রতি কৃষ্ণনগরেও বিজেপি (BJP) কর্মীর গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটে।

প্রথমে গুলি, পরে চপারের কোপ, নৈহাটিতে আক্রান্ত বিজেপি কর্মী
আহত বিজেপি কর্মী
Follow Us:
| Updated on: Apr 12, 2021 | 11:39 AM

নৈহাটি: এক এক দফা ভোট মিটছে। কিন্তু বদলাচ্ছে না সন্ত্রাসের ছবিটা। কল্যাণীর পর এবার নৈহাটিতে গুলিবিদ্ধ বিজেপি কর্মী। আহত কর্মীকে ভর্তি করা হয়েছে কল্যাণী হাসপাতালে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

গুলিবিদ্ধ ওই বিজেপি কর্মীর নাম মিঠুন পাশওয়ান। অভিযোগ, তাঁকে লক্ষ্য করে পরপর চার রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। এর মধ্যে একটি গুলি লাগে তাঁর হাতে। এরপর তাঁকে চপার দিয়েও কোপানো হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় তাকে নৈহাটি স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি দেখে তাঁকে কল্যাণী যে এন এম হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

গুলিবিদ্ধ বিজেপি কর্মীর দাদা জিতেন্দ্র পাশওয়ান বলেন, বিজেপি করার অপরাধে আগেও মিঠুনকে একাধিকবার খুন করার চেষ্টা হয়েছে। তৃণমূল থেকে বারবার ডাকা সত্ত্বেও কোনও লাভ হয়নি। তাই তাঁকে ফের খুন করার চেষ্টা হয়েছে বলে দাবি করেন তিনি। বিজেপি প্রার্থী ফাল্গুনি পাত্রের দাবি, দলে সক্রিয়তা কমাতেই এ ভাবে খুনের চেষ্টা হয়েছে।

এ দিকে তৃণমূল নেতার দাবি, বিজেপির গোষ্ঠী কোন্দলের জেরেই এই ঘটনা। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।

আরও পড়ুন: বিজেপি প্রার্থী আসার আগেই ছড়াচ্ছে আতঙ্ক! বোমাবাজিতে উত্তপ্ত নানুর

দিন দুয়েক আগে প্রধানমন্ত্রীর সভা থেকে ফেরার পথে বিজেপি নেতাকে গুলি করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। শনিবার ঘটনাটি ঘটেছে রানাঘাট হাঁসখালি থানার মামজোয়ান এলাকায়। কৃষ্ণনগরে নরেন্দ্র মোদী র সভা থেকে বাড়ি ফেরার পথে তাঁকে লক্ষ্য করে ৩ রাউন্ড গুলি চালায় আততায়ীরা। শুধু তাই নয়, এরপর ওই বিজেপি নেতাকে ধারাল অস্ত্র দিয়ে কোপানোর চেষ্টাও হয় বলে অভিযোগ।