Sandeshkhali: তৃণমূল নেতার আত্মীয়র বাড়ির মাটির তলায় মজুত বোমা? খবর পেয়েই সন্দেশখালি ছুটল সিবিআই

Sandeshkhali: আজ দশ সদস্যের প্রতিনিধি দল এসেছিলেন সন্দেশখালিতে। সঙ্গে ছিলেন নিরাপত্তা আধিকারিকরা। গোপন সূত্রে খবর পেয়ে সিবিআই আধিকারিকরা তৃণমূল নেতার আত্মীয় বাড়িতে পৌঁছন। জানা যাচ্ছে, গোয়েন্দাদের কাছে খবর ছিল তৃণমূল নেতার ওই আত্মীয়র বাড়িতে প্রচুর আগ্নেয়াস্ত্র ও বোমা মজুত রয়েছে।

Sandeshkhali: তৃণমূল নেতার আত্মীয়র বাড়ির মাটির তলায় মজুত বোমা? খবর পেয়েই সন্দেশখালি ছুটল সিবিআই
সন্দেশখালিতে সিবিআইImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2024 | 12:55 PM

সন্দেশখালি: সন্দেশখালি ইস্যুতে আগেই উত্তাল হয়েছিল রাজ্য-রাজনীতি। যার রেশ এখনও কাটেনি। এমন আবহে আবার সেখানে সিবিআই। তৃণমূল নেতার আত্মীয়র বাড়িতে কেন্দ্রীয় আধিকারিকরা। কেন্দ্রীয় বাহিনী দিয়ে বাড়ি ঘিরে চলছে তল্লাশি। তৃণমূল পঞ্চায়েত সদস্যের আত্মীয় হাফিজুল খা-র আত্মীয় সিবিআই র‌্যাডারে।

আজ দশ সদস্যের প্রতিনিধি দল এসেছিলেন সন্দেশখালিতে। সঙ্গে ছিলেন নিরাপত্তা আধিকারিকরা। গোপন সূত্রে খবর পেয়ে সিবিআই আধিকারিকরা তৃণমূল নেতার আত্মীয় বাড়িতে পৌঁছন। জানা যাচ্ছে, গোয়েন্দাদের কাছে খবর ছিল তৃণমূল নেতার ওই আত্মীয়র বাড়িতে প্রচুর আগ্নেয়াস্ত্র ও বোমা মজুত রয়েছে। এরপরই অভিযানে পৌঁছন গোয়েন্দারা। অভিযোগ উঠছে, ওই ব্যক্তির বাড়ির মাটির তলায় রয়েছে প্রচুর বোমা-আগ্নেয়াস্ত্র। সেই খবরই পান সিবিআই আধিকারিকরা। চলছে তল্লাশি অভিযান।

শুধু তাই নয়, ওই ব্যক্তির বাড়ি থেকে পাঁচশো মিটার দূরের একটি বাড়িতেও তল্লাশি চালান গোয়েন্দারা। এ দিন গোয়েন্দারা বেশ কিছু স্ক্যানার নিয়ে এসেছেন। এনেছেন অত্যাধুনিক যন্ত্রপাতি। গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।