Coromandel Train Accident: ‘বাসে-ট্রামে চড়তে ভয় পাচ্ছি’, বাড়ি ফিরেও করমণ্ডল দুর্ঘটনার আতঙ্ক কাটেনি বেলঘরিয়ার শর্মিষ্ঠার

Coromandel Train Accident: উত্তর বেলঘরিয়ার বাসিন্দা শর্মিষ্ঠা দে। তাঁর মেয়ে শ্রেয়া দে। মেয়েকে নিয়ে শর্মিষ্ঠা চেন্নাই যাচ্ছিলেন চাকরিতে যোগদান করানোর জন্য।

Coromandel Train Accident: 'বাসে-ট্রামে চড়তে ভয় পাচ্ছি', বাড়ি ফিরেও করমণ্ডল দুর্ঘটনার আতঙ্ক কাটেনি বেলঘরিয়ার শর্মিষ্ঠার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 5:35 PM

বেলঘরিয়া: চোখে মুখে বিভীষিকার ছাপ এখনও কাটেনি। আতঙ্ক গ্রাস করেছে সর্বত্র। কোনও মতে প্রাণ হাতে নিয়ে বেঁচে ফিরেছেন বেলঘরিয়ার (Belgharia) দে পরিবার। সোমবার করমণ্ডল এক্সপ্রেসের ভয়াবহ অভিজ্ঞতার কথা শোনালেন তাঁরা।

উত্তর বেলঘরিয়ার বাসিন্দা শর্মিষ্ঠা দে। তাঁর মেয়ে শ্রেয়া দে। মেয়েকে নিয়ে শর্মিষ্ঠা চেন্নাই যাচ্ছিলেন চাকরিতে যোগদান করানোর জন্য। করমণ্ডল এক্সপ্রেসের বি থ্রি কোচে যাচ্ছিলেন তাঁরা। হঠাৎই সেই সময় এক্সপ্রেসটি দুর্ঘটনার কবলে পড়ে।

শর্মিষ্ঠাদেবীর কথা অনুযায়ী, কোনও কিছু বুঝে ওঠার আগেই তাঁদের সেই কামরা উল্টে যায়। চরম আতঙ্ক ও উৎকণ্ঠায় তাঁদের সময় কাটে। সেখান থেকে মা ও মেয়ে ছ’ঘণ্টা পর বাসে ওঠেন। তারপর কলকাতায় ফিরে আসেন।

আতঙ্কের ছাপ এতটাই বেশি যে ঠিকমতো খেতে পারছেন না পরিবারের লোকজন। তাঁদের বক্তব্য, বর্তমানে তাঁরা ট্রেনে ও বাসে ভ্রমণ করতেও ভয় পাচ্ছেন। শুধু তাই নয়, মা ও মেয়ের অভিযোগ, দুর্ঘটনার সময় তাঁদের একটি ব্যাগও চুরি গিয়েছে।