মোদীর ব্রিগেডে যাওয়ার আগেই ‘তুলে’ নিয়ে গেল দুষ্কৃতীরা

রবিবার ওই ব্যক্তি পরিবারের লোকজন নিয়ে নরেন্দ্র মোদীর (Narendra Modi) জনসভায় যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। অভিযোগ, সেই সময় তাঁর বাড়িতে একদল তৃণমূল আশ্রিত দুষ্কৃতী এসে হামলা করে।

মোদীর ব্রিগেডে যাওয়ার আগেই 'তুলে' নিয়ে গেল দুষ্কৃতীরা
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Mar 08, 2021 | 5:47 PM

উত্তর ২৪ পরগনা: প্রধানমন্ত্রীর (Narendra Modi) ব্রিগেডে যাওয়ার ইচ্ছা প্রকাশ করায় এক দম্পতিকে মারধরের অভিযোগ। অভিযোগের আঙুল তৃণমূল (Trinamool Congress) আশ্রিত দুষ্কৃতীদের দিকে। এমনকী তাঁকে স্থানীয় তৃণমূল কার্যালয়ে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। যদিও তৃণমূল এই অভিযোগ মানতে নারাজ।

ব্যারাকপুর ১৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সমীর রাজবংশী। রবিবার তিনি পরিবার নিয়ে নরেন্দ্র মোদীর জনসভায় যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। অভিযোগ, সেই সময় তাঁর বাড়িতে একদল তৃণমূল আশ্রিত দুষ্কৃতী এসে হামলা করে। বেধড়ক মারধর করে বলেও অভিযোগ। সমীরবাবু জানান, তাঁর স্ত্রীকেও মারধর করা হয়। এরপরই তাঁকে তুলে নিয়ে যাওয়া হয় স্থানীয় তৃণমূল কার্যালয়ে।

অভিযোগ, সেখানে তাঁকে মারধর করে দীর্ঘ সময় বসিয়ে রাখা হয়। পরে স্ত্রী রত্না রাজবংশী টিটাগড় থানার দ্বারস্থ হলে পুলিশ এসে তাঁকে উদ্ধার করে। সমীর রাজবংশীর অভিযোগ, রবিবার মোদীর জনসভায় যাবেন বলে প্রস্তুতি নিচ্ছিলেন। তিনি যাতে না যেতে পারেন সে কারণেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁর বাড়িতে হামলা চালায়।

তবে এ অভিযোগ মানতে চায়নি স্থানীয় তৃণমূল নেতা লালন পাসওয়ান। তিনি বলেন, এর সঙ্গে তৃণমূলের কোনও যোগই নেই। টাকা পয়সা নিয়ে ঝামেলা। কিছু লোক গিয়েছিল ঠিকই। কিন্তু কাউকে মারধর করা হয়নি, বরং তাঁকে উদ্ধার করা হয়েছে। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।