TMC Leader Shot Dead: মাথার পিছনে বন্দুক ঠেকিয়েই ট্রিগারে চাপ, তৃণমূল কাউন্সিলর ‘খুনে’ ধৃত মূল অভিযুক্ত

Crime News: পুলিশ সূত্রে খবর, রবিবার রাত ২টো ২০ নাগাদ মূল অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

TMC Leader Shot Dead: মাথার পিছনে বন্দুক ঠেকিয়েই ট্রিগারে চাপ, তৃণমূল কাউন্সিলর 'খুনে' ধৃত মূল অভিযুক্ত
তৃণমূল কাউন্সিলরকে গুলি। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2022 | 1:10 PM

উত্তর ২৪ পরগনা: পানিহাটিতে ভরসন্ধ্যায় শুটআউটের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতভর তল্লাশিতে গ্রেফতার হন ওই যুবক। পুলিশ সূত্রে খবর, তৃণমূল কাউন্সিলর খুনের ঘটনায় তিনিই মূল অভিযুক্ত। তাঁকে জেরা করে পুলিশ আগ্নেয়াস্ত্রও উদ্ধার করেছে বলে সূত্রের খবর। রবিবার পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অনুপম দত্তকে খুনের অভিযোগ ওঠে। যে সিসিটিভি ফুটেজ সামনে আসে, তাতে দেখা যায় একটি দোকানের সামনে স্কুটিতে বসে কথা বলছিলেন কাউন্সিলর। তিনি পিছনে বসেছিলেন। আচমকাই এক নীল গেঞ্জি, নীল জিন্স পরা যুবক এসে অনুপমের মাথায় বন্দুক ঠেকান, চলে গুলি। স্কুটি থেকে লুটিয়ে পড়েন কাউন্সিলর। ওই যুবককেই পুলিশ গ্রেফতার করেছে। তেঁতুলতলা মোড় থেকে গ্রেফতার করা হয় তাঁকে।

পুলিশ সূত্রে খবর, রবিবার রাত ২টো ২০ নাগাদ মূল অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ঘটনার পর থেকেই এলাকায় তল্লাশি অভিযান শুরু হয়েছিল। সিসিটিভি ফুটেজ অনুযায়ী, কাউন্সিলর অনুপম দত্তর একেবারে মাথার পিছনে বন্দুক তাক করেছিলেন অভিযুক্ত যুবক। কিছ বোঝার আগেই গুলির শব্দে কেঁপে ওঠে এলাকা। ছুটে পালিয়ে যান অভিযুক্ত। প্রথম থেকেই শোনা যাচ্ছিল, মূল অভিযুক্ত এলাকাতেই রয়েছেন। গা ঢাকা দিয়েছেন তিনি। এমন খবরও উঠে আসছিল, তেঁতুলতলা থেকে কিছুটা এগিয়ে গিয়ে একটি নির্জন এলাকা রয়েছে। গাছে ঘেরা সেই জায়গায় আশ্রয় নিয়েছেন।

এরপরই সেখানে চিরুনি তল্লাশি শুরু করে পুলিশ। রাত ২টোর পর গ্রেফতারও করা হয় তেঁতুলতলা থেকেই। রাতভর চলে জেরা। পুলিশ সূত্রে খবর, যে বন্দুক থেকে গুলি চালানো হয়, সেটিও পুলিশ হাতে পেয়েছে। কী কারণে এই ঘটনা তা জেরা করে জানার চেষ্টা করছে পুলিশ। এই ঘটনা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নাকি এর পিছনে অন্য কোনও রহস্য লুকিয়ে রয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ।

আরও পড়ুন: TMC Leader Shot Dead : পুরুলিয়ার পর এবার খোদ কলকাতার উপকণ্ঠে, ভর সন্ধেয় পানিহাটিতে গুলি করে খুন তৃণমূল কাউন্সিলরকে