Sahajahan Sheikh Audio Clip: ‘অপরাধ প্রমাণ করতে পারলে নিজের হাতে মুন্ডু কাটব’, ডেরা থেকে অডিয়ো বার্তা শাহজাহানের

Sahajahan Sheikh Audio Clip: তৃণমূল নেতা বলেছেন, "সন্দেশখালির বাসিন্দা এবং তৃণমূলের সৈনিকদের কাছে আমার অনুরোধ সিবিআই ও ইডি নিয়ে ভয় পাওয়ার কিছু নেই। আপনারা শুভবুদ্ধিসম্পন্ন মানুষ। সকলেই বুঝতে পারছেন এটা রাজনৈতিক ষড়যন্ত্র। ওরা আমায় দমাতে পারলে মনে করছে সন্দেশখালির তৃণমূল দুমড়ে যাবে।"

Follow Us:
| Edited By: | Updated on: Jan 06, 2024 | 7:28 PM

কলকাতা: প্রায় দেড় দিন অতিক্রান্ত। এখনও বেপত্তা সন্দেশখালির তৃণমূল নেতা শাহজাহান শেখ। কোথায় তিনি? তাঁর খোঁজে যখন সকলে ব্যস্ত, সেই সময় অন্তরাল থেকে শুধুমাত্র টিভি৯ বাংলাকেই অডিও বার্তা দিলেন শাহজাহান শেখ।

কী বার্তা দিলেন শাহজাহান?

তৃণমূল নেতা বলেছেন, “সন্দেশখালির বাসিন্দা এবং তৃণমূলের সৈনিকদের কাছে আমার অনুরোধ সিবিআই ও ইডি নিয়ে ভয় পাওয়ার কিছু নেই। আপনারা শুভবুদ্ধিসম্পন্ন মানুষ। সকলেই বুঝতে পারছেন এটা রাজনৈতিক ষড়যন্ত্র। ওরা আমায় দমাতে পারলে মনে করছে সন্দেশখালির তৃণমূল দুমড়ে যাবে। এতে ভয় পাওয়ার কিছুই নেই। আমায় মতো হাজারো হাজারো শেখ শাহজাহান আছে।” শুধু তাই নয়, তৃণমূল কর্মীদের ভয় পেতেও বারণ করেছেন শাহজাহান। তাঁর উপদেশ, “মত্যু একদিন হবেই সবার। কারোর আগে বা কারোর পরে।”

এ দিনের অডিয়ো বার্তায় বারংবার নিজেকে নিরপরাধ বলে দাবি করেছেন শাহজাহান। কেন্দ্রীয় এজেন্সিকে দুষে তিনি বলেছেন, “ইডি-সিবিআই যেটা করছে সেটা ষড়যন্ত্র। আমি কোনও দিন অন্যায়ের সঙ্গে যুক্ত ছিলাম না। কেউ যদি প্রমাণ করতে পারে আমি অপরাধের সঙ্গে যুক্ত, তাহলে নিজের মুণ্ডু কেটে ফেলব। আপনারা আমার উপর আস্থা রাখুন। আমি দুর্নীতি করিনি। যতদিন বেঁচে থাকব অন্যায় প্রশ্রয় দেব না। আমার কী হবে আমি কোথায় যাব সেটা ভাবার দরকার নেই। তৃণমূল কর্মীদের কাছে আমার আহ্বান আপনারা দলের সঙ্গে থাকুন।”