Robbery in Titagarh: প্রথম জামাইষষ্ঠীর কেনাকাটাও সেরে ফেলেছিলেন নীলাদ্রি, ডাকাতদের গুলিতেই সব শেষ

Robbery in Titagarh: যে এলাকায় হাজার হাজার মানুষ নিত্য যাতায়াত করেন, উচ্চবিত্ত মানুষের বাস, সেখানে এমন ঘটনা ঘটল কীভাবে! রীতিমতো আশঙ্কায় ভুগছেন এলাকার মানুষ।

Robbery in Titagarh: প্রথম জামাইষষ্ঠীর কেনাকাটাও সেরে ফেলেছিলেন নীলাদ্রি, ডাকাতদের গুলিতেই সব শেষ
মৃত যুবক
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 11:10 AM

টিটাগড়: বিয়ে হয়েছে গত ডিসেম্বর মাসে। এবছরই প্রথমবার জামাইষষ্ঠীতে যাওয়ার কথা ছিল নীলাদ্রির। বাবার সঙ্গে বেরিয়ে কেনাকাটাও সেরেছিলেন। শ্বশুরবাড়ি যাওয়ার কথা ছিল বৃহস্পতিবার। কিন্তু বুধবারই সব শেষ। ডাকাতদের গুলিতে প্রাণ হারিয়েছেন বছর ২৩-এর নীলাদ্রি শেখর সিংহ। এমন আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া গোটা পরিবারে। শান্ত এলাকায় প্রকাশ্যে কীভাবে এমন ঘটনা ঘটে গেল, তা বুঝে উঠতে পারছেন না কেউই। বুধবার বিকেলে সোনার দোকানে ডাকাতির ঘটনা ঘটে ব্যারাকপুরে। একদল দুষ্কৃতী দোকানের ভিতরে প্রবেশ করে গুলি চালায়। তাতেই মৃত্যু হয় নীলাদ্রির। গুলি লাগে তাঁর বাবার পায়েও। তবে চিকিৎসার পর বাড়ি ফিরেছেন তিনি।

ব্যারাকপুরের সিংহ জুয়েলার্সের মালিকের ছেলে নীলাদ্রি শেখর সিংহ। তাঁর মৃত্যুতে বাকরুদ্ধ গোটা সিংহ পরিবার। কী বলবেন বুঝে উঠতে পারছেন না প্রতিবেশীরাও।

নীলাদ্রির জ্যেঠু জানান, বুধবার আর পাঁচটা দিনের মতোই বিকেলে পৌনে ৫ টায় দোকান খোলেন। কিছুক্ষণ পরই যান নীলাদ্রির বাবা। এরপর হঠাৎ চারটে ছেলে গিয়ে দোকানে ঢুকে পড়ে। প্রথমে বাধা দেন নীলাদ্রির বাবা। তখন তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। তাঁর পায়ে গুলি লাগে। এরপর সোনার জিনিস নিয়ে যাওয়ার চেষ্টায় বাধা দিলে ফের চলে গুলি। নীলাদ্রির বুকে গুলি লাগে। কোনও ক্রমে ছেলেকে নিয়ে হাসপাতালে যান বাবা। সেখানেই মৃত্যু হয় তাঁর।

প্রতিবেশীরা এই ঘটনায় হতবাক। যে এলাকায় হাজার হাজার মানুষ নিত্য যাতায়াত করেন, উচ্চবিত্ত মানুষের বাস, সেখানে এমন ঘটনা ঘটল কীভাবে! রীতিমতো আশঙ্কায় ভুগছেন এলাকার মানুষ। ঘটনার পর কার্যত বিনা বাধায় এলাকা ছেড়ে পালায় দুষ্কৃতীরা। পরে ওই এলাকায় যায় বিশাল পুলিশ বাহিনী।  যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ ধরা পড়েনি বলেই জানা যাচ্ছে।