Durgapur Fire: ঘরের মধ্যে ঝলসে গেল তিন ভাই-বোনের দেহ, সাত সকালে চাঞ্চল্য দুর্গাপুরে

Durgapur Fire: মঙ্গল সোরেন লাউদোহা থানায় সিভিক ভলান্টিয়ারের কাজ করতেন। এক বোন সুমি সোরেন কলকাতায় নার্সের কাজ করতেন আর অপর বোন বাড়িতেই থাকতেন।

Durgapur Fire: ঘরের মধ্যে ঝলসে গেল তিন ভাই-বোনের দেহ, সাত সকালে চাঞ্চল্য দুর্গাপুরে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 10:59 AM

দুর্গাপুর : ঘরের মধ্যে পড়ে আছে তিনজনের অগ্নিদগ্ধ দেহ। সাত সকালে এমন দৃশ্যে হতবাক এলাকাবাসী। একসঙ্গে তিন ভাইবোনের মৃত্যুতে ছড়িয়েছে চাঞ্চল্য। এক সিভিক ভলান্টিয়ার ও তাঁর দুই বোনের রহস্যজনক মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল দুর্গাপুরের লাউদোহার লস্করবাধের আদিবাদী পাড়ায়। শনিবার ভোরে তিন ভাই-বোনের মৃতদেহ উদ্ধার করেন প্রতিবেশীরা। তাঁরাই দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। মৃতদের নাম মঙ্গল সোরেন(৩৩), সুমি সোরেন(৩৫) ও সুকুমনি সোরেন(২৮।

মঙ্গল সোরেন লাউদোহা থানায় সিভিক ভলান্টিয়ারের কাজ করতেন। এক বোন সুমি সোরেন কলকাতায় নার্সের কাজ করতেন আর অপর বোন বাড়িতেই থাকতেন। সপ্তাহ দুয়েক আগে বাড়িতে ফেরেন সুমি সোরেন। তাঁদের বাবা হপনা সোরেন ইসিএলের প্রাক্তন কর্মী। কয়েক বছর আগে মৃত্যু হয়েছে তাঁদের মায়ের।

কীভাবে আগুন লাগল, সে বিষয়ে নিশ্চিত নন প্রতিবেশীরা। শনিবার ভোরে খবর পেয়ে পাড়ার লোক গিয়ে দেখেন অগ্নিদগ্ধ অবস্থায় তিন ভাই-বোনের দেহ ঘরে পড়ে রয়েছে। ঘরের অন্যান্য আসবাবপত্রও পুড়ে গিয়েছে। প্রতিবেশী সাধন টুডু জানান যে কোনও অশান্তিতে থাকত না ওই পরিবার। এলাকায় সুনাম রয়েছে তাঁদের। এই রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে পৌঁছেছে দুর্গাপুর ফরিদপুর থানার পুলিশ। মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তর জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

এক প্রতিবেশী জানান, এদিন ভোরে হঠাৎ তাঁরা ধোঁয়া বের হতে দেখেন। এলাকার লোকজন ছুটে গিয়ে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। বাইরে থেকে কার্যত ভেঙে সেই দরজা খোলা হয়। তাঁদের বাবা বারান্দায় শুয়েছিলেন রাতে। তিনি ভোরে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন। তখনও পর্যন্ত কিছুই বুঝতে পারেননি। মঙ্গল সোরেনের বিয়ে ঠিক হয়েছিল বলেও জানিয়েছেন প্রতিবেশীরা। নিজের পছন্দের পাত্রীকেই বিয়ে করতে চেয়েছিলেন তিনি। সেই মতো কথাবার্তাও এগোচ্ছিল। এর মধ্যেই ঘটে গেল এই মর্মান্তিক ঘটনা।