Asansol double Murder: নিজের স্ত্রীকেও খুন করতে গিয়েছিলেন হারু! বারাবনির জোড়া খুন-কাণ্ডে চাঞ্চল্য

Crime: রবিবার সকালে ঘটনার তদন্তে আসেন এসিপি সেন্ট্রাল মানবেন্দ্র দাস। তিনি জানিয়েছেন, মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। স্থানীয়দের বয়ান নেওয়া হয়েছে। তবে হারুর স্ত্রীর বয়ানে বেশ কিছু অসঙ্গতিও নজরে পড়েছে

Asansol double Murder: নিজের স্ত্রীকেও খুন করতে গিয়েছিলেন হারু! বারাবনির জোড়া খুন-কাণ্ডে চাঞ্চল্য
হারু বাউরি ও নিয়তি বাউরি, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2021 | 1:37 PM

আসানসোল:  মদ খাওয়া নিয়ে ঝামেলার জেরে দুই শ্যালককে জলে ডুবিয়ে খুন (Murder) করেন হারু বাউরি। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। এ বার, খুনের ঘটনায় মুখ খুললেন ধৃত হারুর স্ত্রী নিয়তি বাউরি। তাঁর অভিযোগ, নিজের শ্যালকদের খুন করার পর স্ত্রীকেও খুন (Murder) করার চেষ্টা করেছিলেন হারু। ঘটনার তদন্তে এলেন খোদ এসিপি সেন্ট্রাল মানবেন্দ্র দাস।

হারুর স্ত্রী নিয়তি বাউরির দাবি, দীর্ঘদিন ধরে তাঁর দুই ভাই অলোক ও হাবুলের সঙ্গে ঝামেলা ছিল হারুর। তবে কী নিয়ে ঝামেলা তা নিয়ে মুখ খোলেননি নিয়তি। উল্টে তিনি বলেন, “রাতের বেলা ওরা তিনজনেই ডোবার ধারে গিয়েছিল। কাল আমার স্বামী মদ খায়নি। কিন্তু ভাইরা খেয়েছিল। তারপর ওদের মধ্যে কথা কাটাকাটি হয়। আমার স্বামী ভাইদের জলে ডুবিয়ে মেরে ফেলে। তারপর আমাকেও মারতে আসে। আমি কোনওরকমে দরজা বন্ধ করে চিত্‍কার করা শুরু করি। তখন আশেপাশের লোক ছুটে এসে ওকে থামায়। মারধর করে। আমি চাই আমার স্বামীর শাস্তি হোক। ও আমার ভাইদের মেরেছে। ওকে ফাঁসি দেওয়া হোক।”

রবিবার সকালে ঘটনার তদন্তে আসেন এসিপি সেন্ট্রাল মানবেন্দ্র দাস। তিনি জানিয়েছেন, মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। স্থানীয়দের বয়ান নেওয়া হয়েছে। তবে হারুর স্ত্রীর বয়ানে বেশ কিছু অসঙ্গতিও নজরে পড়েছে। শনিবার রাতের ঘটনাটি কি কেবল নিছক দুর্ঘটনা না এর নেপথ্যে অন্য় কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি, হারুর জ্ঞান ফিরলে তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হবে। এই খুনের ঘটনায় আর কেউ যুক্ত ছিল না তাও খতিয়ে দেখা হচ্ছে।

একাদশীর রাতে দুই  শ্যালককে জলে ডুবিয়ে খুন (Murder) করার অভিযোগ ওঠে জামাইয়ের বিরুদ্ধে। ঘটনার পর ‘মদ্যপ’ জামাইকে মারধর করে উত্তেজিত জনতা। শনিবার রাতে আসানসোল উত্তর থানার বারাবনির নুনি গ্রামের ঘটনা। স্থানীয়রা জানিয়েছেন, এলাকারই একটি ডোবা থেকে উদ্ধার হয়েছে হাবলু ও অলোক, দুই তুতো ভাইয়ের দেহ। গতকাল রাতে গ্রামেই হারু, অলোক ও হাবলু বসে মদ্যপান করছিলেন ওই ডোবার ধারে। সেই সময় মদ্যপ অবস্থায়  তাঁদের নিজেদের মধ্যে বচসা হয়। অভিযোগ, সেইসময় হারু বাউরি তাঁর দুই শ্যালককে বেধড়ক মারধর করেন। তারপর গলার মধ্যে গামছা পেঁচিয়ে ডোবার জলে চুবিয়ে খুন (Murder) করেন বলে অভিযোগ। ঘটনাস্থলেই দুই ভাইয়ের মৃত্য়ু হয়। খুনের খবর ছড়িয়ে পড়তেই পালানোকর চেষ্টা করেন হারু। কিন্তু, গ্রামেরই লোকজন তাঁকে ধরে ফেলে মারধর করেন। তারপর অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

আরও পড়ুন: Adhir Chaudhury: ‘লখিমপুর-কাণ্ড থেকে নজর ঘোরাতেই শাহরুখে কোপ’, স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ দাবি অধীরের

আরও পড়ুন: Bankura: ১ লক্ষ টাকা দিলেই মিলবে রেলে চাকরি, নিয়োগপত্র জমা দিতেই মাথায় আকাশ ভেঙে পড়ল যুবকের!

আরও পড়ুন: CPM TMC Clash: মার্কসীয় বুকস্টলে ভাঙচুর, ‘হামলা’ শাসক শিবিরের!