Mamata Banerjee on Surinderjeet Singh: গত ২ বারের ভোটে কীভাবে জিতেছেন আলুওয়ালিয়া? জানিয়ে দিলেন মমতা

Mamata Banerjee on Surinderjeet Singh: আজ আসানসোলে শত্রুঘ্নর হয়ে প্রচারে গিয়েছিলেন মমতা। সেখান থেকে তাঁর অভিযোগ, টাকা দিয়ে সুরিন্দর ভোটে জিতেছেন। তৃণমূল সুপ্রিমো আক্রমণ শানিয়ে বলেন,"যিনি শত্রুঘ্ন সিনহার বিপরীতে লড়ছেন ওনার কাছে অনেক টাকা রয়েছে।

Mamata Banerjee on Surinderjeet Singh: গত ২ বারের ভোটে কীভাবে জিতেছেন আলুওয়ালিয়া? জানিয়ে দিলেন মমতা
আসানসোলে মুখ্যমন্ত্রীImage Credit source: Facebook
Follow Us:
| Updated on: Apr 27, 2024 | 3:56 PM

আসানসোল: পরপর তিনবার লোকসভা ভোটে লড়ছেন বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়া। এর মধ্যে দু’বার জিতেছিলেন তিনি। আর এবার আসানসোল থেকে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার বিপরীতে লড়াই করছেন তিনি। কিন্তু তাঁর এই জেতার ‘রহস্য’ ফাঁস করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ আসানসোলে শত্রুঘ্নর হয়ে প্রচারে গিয়েছিলেন মমতা। সেখান থেকে তাঁর অভিযোগ, টাকা দিয়ে সুরিন্দর ভোটে জিতেছেন। তৃণমূল সুপ্রিমো আক্রমণ শানিয়ে বলেন,”যিনি শত্রুঘ্ন সিনহার বিপরীতে লড়ছেন ওনার কাছে অনেক টাকা রয়েছে। নির্বাচনে টাকা দেবেন অনেক। কেউ কেউ বলেছেন উনি প্যাকেট দেন। যদি এইবারও তাই করেন ওনাকে বলবেন ১৫ লক্ষ টাকা যেন ব্যাঙ্ক অ্যাকাউন্টে দেন।”

প্রসঙ্গত, আসন্ন লোকসভা নির্বাচনে আসানসোলে বিজেপি প্রার্থী বাছাই নিয়ে কম জলঘোলা হয়নি। প্রথম দফার তালিকায় বিজেপি প্রথমে প্রার্থী হিসাবে বেছে নিয়েছিল ভোজপুরী গায়ক পবন সিং-কে। পরে যদিও তিনি সরে দাঁড়ান। এরপরই এসএস আলুওয়ালিয়ার নাম উঠে আসে। প্রথমবার তাঁকে প্রার্থী করা হয়েছিল দার্জিলিং লোকসভা কেন্দ্র থেকে। সেইবার জিতে মন্ত্রী হয়েছিলেন তিনি। এরপরের বার তাঁকে দাঁড় করানো হয় বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্র থেকে। সেই বারও পদ্মশিবিরের জয় ছিনিয়ে আনেন তিনি।