Medinipur Accident: পেটে যন্ত্রণা নিয়ে হাসপাতালে যাচ্ছিলেন রোগী, ভয়াবহ দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গেল অ্যাম্বুল্যান্স, মৃত ৬

Medinipur Accident: পুলিশ সুপার ধৃতিমান সরকার জানিয়েছেন, একটি সিমেন্ট বোঝাই লরি কেশপুরের দিকে যাচ্ছিল। কেশপুর দিক থেকে আসা অ্যাম্বুল্যান্সটি একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে লরির মুখোমুখি হয়ে যায়।

Medinipur Accident: পেটে যন্ত্রণা নিয়ে হাসপাতালে যাচ্ছিলেন রোগী, ভয়াবহ দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গেল অ্যাম্বুল্যান্স, মৃত ৬
দুর্ঘটনাগ্রস্ত অ্যাম্বুল্যান্সImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2024 | 7:05 AM

মেদিনীপুর: ঘাটাল থেকে রোগী নিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজের দিকে যাচ্ছিল একটি অ্যাম্বুল্যান্স। রোগী ছাড়াও অ্যাম্বুল্যান্সের ভিতর ছিলেন তাঁর আত্মীয়রা। রাতের অন্ধকারে যাওয়ার সময়েই ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। পশ্চিম মেদিনীপুরের কেশপুরের পঞ্চমীর কাছে লরির সঙ্গে ধাক্কায় মৃত্যু হল অ্যাম্বুল্যান্সের ৬ যাত্রীর। একটি গাড়িকে ওভারটেক করতে গিয়েই ওই দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। জানা গিয়েছে, লরিটি মেদিনীপুর এর দিক থেকে কেশপুরের দিকে যাচ্ছিল।

কয়েকদিন আগেই পেটের যন্ত্রণা নিয়ে ঘাটাল হাসপাতালে ভর্তি হন এক মহিলা। সেখান থেকে তাঁদের মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলা হয়। রোগীর বাড়ি চন্দ্রকোনায়। অ্যাম্বুল্যান্স ডেকে রোগীকে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন তাঁর আত্মীয়রা। নিয়ে যাওয়ার পথেই ঘটে যায় এই দুর্ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অ্যাম্বুল্যান্সের চালক ও রোগী জীবিত আছেন। বাকি যাত্রীদের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়, পরে হাসপাতালে মৃত্যু হয় আরও একজনের। আহতদের মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পঞ্চমীর কাছে বড় পোলের কাছে দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সুপার ধৃতিমান সরকার জানিয়েছেন, একটি সিমেন্ট বোঝাই লরি কেশপুরের দিকে যাচ্ছিল। কেশপুর দিক থেকে আসা অ্যাম্বুল্যান্সটি একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে লরির মুখোমুখি হয়ে যায়। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, অ্যাম্বুল্যান্সটির গতি এত বেশি ছিল যে তা নিয়ন্ত্রণ করা সম্ভব হয়নি।

মৃতদের মধ্যে তিনজন মহিলা। ঘটনার খবর পেয়ে এলাকায় গিয়েছেন পুলিশ সুপার। কেশপুর থানার পুলিশ যায় ঘটনাস্থলে। কোতোয়ালি থানার পুলিশ পৌঁছেছে হাসপাতালে।