Juna Malia: ‘জুন দি বলেছিলেন বলেই…’ প্রকাশ্যে এল মারাত্মক অভিযোগ, প্রচার চলাকালীনই জুন মালিয়ার সামনে দলীয় কর্মীদের ক্ষোভ

Juna Malia: জুনের গাড়িতে ওঠার সময় সেই ক্ষোভ আছড়ে পড়ে। তিনি গাড়িতে উঠলে প্রতিবাদে সোচ্চার হয় ওই ওয়ার্ডের তৃণমূলের নেতা কর্মীরা। বিক্ষোভের মুখে পড়ে গাড়ি থেকে নেমে যেতে বাধ্য হন অর্পিতা নায়েক।

Juna Malia: 'জুন দি বলেছিলেন বলেই...' প্রকাশ্যে এল মারাত্মক অভিযোগ, প্রচার চলাকালীনই জুন মালিয়ার সামনে  দলীয় কর্মীদের ক্ষোভ
জুনের সামনে ফেটে পড়লেন দলীয় কর্মীরাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 2:19 PM

মেদিনীপুর: জুন মালিয়ার প্রচারে দলের কর্মীদের অসন্তোষ। জুনের সামনেই বেধে গেল হাতাহাতি, ঠেলাঠেলি। উঠল পক্ষপাতিত্বের অভিযোগ। প্রকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠী কোন্দল। বুধবার সকালে শহরের ১৪ নম্বর ওয়ার্ড থেকে প্রচার শুরু করেন জুন মালিয়া। বুড়ো শিব মন্দিরে পুজো দিয়ে শুরু হয় জুনের রোড শো। তখনই তাঁর হুড খোলা গাড়িতে উঠেন সদ্য নির্দল থেকে তৃণমূলে যোগ দেওয়া কাউন্সিলর অর্পিতা রায় নায়েক। অর্পিতাকে দলে নেওয়ায় এমনিতেই ক্ষোভে ফুঁসে উঠছিলেন ওই ওয়ার্ডের তৃণমূল কর্মীদের একাংশ। বুধবার জুন প্রচারে যেতে প্রকাশ্যেই সেই ক্ষোভ চলে আসেন।

জুনের গাড়িতে ওঠার সময় সেই ক্ষোভ আছড়ে পড়ে। তিনি গাড়িতে উঠলে প্রতিবাদে সোচ্চার হয় ওই ওয়ার্ডের তৃণমূলের নেতা কর্মীরা। বিক্ষোভের মুখে পড়ে গাড়ি থেকে নেমে যেতে বাধ্য হন অর্পিতা নায়েক। অভিযোগ ওয়ার্ডের নেতাকর্মীদের সঙ্গে কোনওরকম আলোচনা ছাড়াই সম্প্রতি অর্পিতাকে দলে যোগদান করিয়েছেন জুন। যা কিছুতেই মেনে নিতে পারছেন না দলের একনিষ্ঠ কর্মীরা। তারই ক্ষোভ দেখা যায় এদিন।

এক বিক্ষুব্ধ কর্মী কৌশিক পাল বললেন, “আসলে অর্পিতা বারবার তৃণমূল করেন ছাড়েন। তাই সাধারণ কর্মীরা ওঁর প্রতি ক্ষেপে উঠেছেন। তাই ওঁকে ফের দলে নেওয়াতেই এত ক্ষোভ। ” আরেক বিক্ষুদ্ধ কর্মী বলেন, “এর আগেও দলে এসেছিলেন, টিকিট না পেয়ে নির্দল হন। অভিষেক বন্দ্যোপাধ্যায় আগেই বলে দিয়েছিলেন নির্দল করলে আর দলে নেওয়া হবে না। কিন্তু তাঁকে ফের দলে নিয়ে নেওয়া হল। মিছিলে হাটল। অথচ আমাদের পুরনো নেত্রীকে কোথাও ডাকাই হচ্ছে না। হঠাৎ দেখলাম জুন মালিয়ার সঙ্গে গাড়িতে উঠে গেলেন। আমাদের নেত্রী, সভাপতিকে অপমান করা হচ্ছে। ওঁ কেন জুন মালিয়ার গাড়িতে উঠলেন?” যদিও যাঁকে নিয়ে ক্ষোভ, সেই অর্পিতা বললেন, “জুনদি বলেছিলেন অর্পিতা তুমি গাড়িতে ওঠো, তাই গাড়িতে উঠেছিলাম। অশান্তি যে হচ্ছে, সেটা আমি দেখিনি। কোথাও আমার বিরুদ্ধে কোনও ক্ষোভ নেই। আমরা ভালো ভাবে কাজ করছি। ” জুন মালিয়া অবশ্য এই নিয়ে কোনও মন্তব্যই করতে চাননি।