Abhishek Banerjee on Hiran: ‘সিসিটিভি ফুটেজটা আছে’, হিরণের কোন ফুটেজের কথা বললেন অভিষেক?

Abhishek Banerjee: এদিন ঘাটালের রোড শো থেকে অভিষেক বলেন, "বিজেপি এখানে যাঁকে দাঁড় করিয়েছে, আমার দফতরে এসেছিলেন ৬-৭ মাস আগে। দরজা বন্ধ করে দিয়েছি, ঢুকতে দিইনি। সিসিটিভি ফুটেজ আছে। তাঁকে বলব প্রতিনিয়ত মিথ্যা বলতে নেই।"

Abhishek Banerjee on Hiran: 'সিসিটিভি ফুটেজটা আছে', হিরণের কোন ফুটেজের কথা বললেন অভিষেক?
ঘাটালে দেবের প্রচার থেকে হিরণকে খোঁচা অভিষেকের। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2024 | 9:31 PM

ঘাটাল: ঘাটাল লোকসভা কেন্দ্রে দেবেই এবারও ভরসা রেখেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ঘাটাল লোকসভা কেন্দ্রে এ নিয়ে তৃতীয়বার ভোটে লড়ছেন দেব। বিজেপি তাঁর বিরুদ্ধে দাঁড় করিয়েছে খড়গপুরের বিধায়ক হিরণকে। রবিবার দেবের হয়ে প্রচারে এসে হিরণকে একের পর এক বাক্যবাণে বিঁধলেন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। একটা সময় অভিযোগ উঠেছিল, হিরণ নাকি তৃণমূলে ঢোকার চেষ্টা করছেন, অভিষেকের ক্যামাক স্ট্রিটের অফিসেও গিয়েছেন। যদিও হিরণ তা অস্বীকার করেছেন প্রথম থেকেই। বরং একটি ভাইরাল ছবি যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় হয়, সেই ছবিকে এডিটেড বলেও দাবি করেছিলেন। ভোটের মুখে এবার ঘাটালে দাঁড়িয়ে অভিষেকের মুখে শোনা গেল সেই কথা।

এদিন ঘাটালের রোড শো থেকে অভিষেক বলেন, “বিজেপি এখানে যাঁকে দাঁড় করিয়েছে, আমার অফিসে এসেছিলেন ৬-৭ মাস আগে। দরজা বন্ধ করে দিয়েছি, ঢুকতে দিইনি। সিসিটিভি ফুটেজটা আছে। তাঁকে বলব প্রতিনিয়ত মিথ্যা বলতে নেই।”

এখানেই শেষ নয়, ২০২১ সালে খড়গপুরে হিরণ জিতলেও কিছুই করেননি বলে দাবি করেন অভিষেক। বলেন,”খড়গপুরে ২০২১ সালে জিতেছেন। এক পয়সার উন্নতি করেননি। কেন্দ্রের কাছে ক’বার দরবার করেছেন খড়গপুরের জন্য? আসলে তিনি দেবকে হারাবেন, তৃণমূলকে হারাবেন, ঘাটালের মানুষকে বিভ্রান্ত করতে উদগ্রীব। আমি বলব আগে খড়গপুর সামলাও, পরে ঘাটাল নিয়ে ভেবো। কারণ বিজেপির লোকেরাই তো চায় না, দু’নম্বরি লোক থাকুক। আমার অফিসে নাকি ও যায়নি বলে। তা সেটা সংবাদমাধ্যমের সামনে বলুক না।”

এ নিয়ে ডেবরায় হিরণের প্রচারে গিয়ে শুভেন্দু অধিকারী বলেন, হিরণ তাঁকে বলেই গিয়েছিল। আর হিরণকে দেবের নামেও অনেক কিছু বলা হয়েছিল। সেসবও তিনি ফাঁস করে দেবেন।