Medinipur: ডাক্তারি পরীক্ষা দিতে গিয়ে খেলেন সাপের কামড়!

Medinipur: মেদিনীপুরের গোপীবল্লভপুরের বাসিন্দা পূর্ণচন্দ্র সাউ ও মনোরমা সাউয়ের মেয়ে লিপ্সা। তিনি এবার NEET পরীক্ষায় বসছিলেন। তাঁর সিট পড়েছিল শহরের রাঙ্গামাটি কিরণময়ী হাইস্কুলে।  পরীক্ষা শুরুর আগেই বাথরুমে গিয়েছিলেন লিপ্সা।

Medinipur: ডাক্তারি পরীক্ষা দিতে গিয়ে খেলেন সাপের কামড়!
সাপের কামড়ে অসুস্থ ছাত্রীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2024 | 4:05 PM

মেদিনীপুর: NEET পরীক্ষা দিতে এসেছিল লিপ্সা। সিট পড়েছিল মেদিনীপুর শহরের রাঙ্গামাটি কিরণময়ী হাইস্কুলে। কিন্তু ডাক্তারি পরীক্ষা দেওয়ার আগেই সাপের ছোবল খেতে হল পরীক্ষার্থীকে। পরীক্ষা দিতে পারলেন না লিপ্সা। বদলে তাঁর ঠাঁই হল হাসপাতালের বেডে। ঘটনাটি ঘটেছে মেদিনীপুর শহরে।

জানা গিয়েছে, মেদিনীপুরের গোপীবল্লভপুরের বাসিন্দা পূর্ণচন্দ্র সাউ ও মনোরমা সাউয়ের মেয়ে লিপ্সা। তিনি এবার NEET পরীক্ষায় বসছিলেন। তাঁর সিট পড়েছিল শহরের রাঙ্গামাটি কিরণময়ী হাইস্কুলে।  পরীক্ষা শুরুর আগেই বাথরুমে গিয়েছিলেন লিপ্সা। বাথরুমের দরজা বন্ধ করতেই পিছন থেকে একটি সাপ তাঁর পায়ে ছোবল মারে। প্রচণ্ড জ্বালা যন্ত্রণায় চিৎকার করতে থাকেন লিপ্সা। মেয়ের চিৎকার শুনতে পেয়ে বাথরুমে ঢোকেন তাঁর বাবা-মা।

দ্রুত তাঁকে উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। পরে এদিন তাঁর আর পরীক্ষা দেওয়া হয়নি। পরীক্ষাকেন্দ্রে সাপ থাকার খবর চাউর হতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্কুলের অন্যান্য কর্মীরা বিষয়টি নিয়ে সচেতন হয়ে পড়েন।