Medinipur: কেন্দ্রীয় সংশোধনাগারে বিচারাধীন বন্দির ঝুলন্ত দেহ উদ্ধার

Medinipur: কোতোয়ালি থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, কিছুদিন আগেই কেন্দ্রীয় সংশোধনাগারে আনা হয়েছিল বছর পঁচিশের ওই বন্দিকে। শুক্রবার সকালে মেদিনীপুর কেন্দ্রীয় সংশোধনাগারে একটি গাছে গলায় গামছার ফাঁস লাগানো অবস্থায় দেহ দেখতে পায় কর্তৃপক্ষ।

Medinipur: কেন্দ্রীয় সংশোধনাগারে বিচারাধীন বন্দির ঝুলন্ত দেহ উদ্ধার
কেন্দ্রীয় সংশোধনাগারে বিচারাধীন বন্দির দেহImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2024 | 9:08 PM

মেদিনীপুর:  মেদিনীপুর কেন্দ্রীয়  সংশোধনাগারে এক বিচারাধীন বন্দির ঝুলন্ত দেহ উদ্ধার। মৃতের নাম সেক হোসেন আলি (২৫)। বাড়ি পূর্ব মেদিনীপুরের তমলুক এলাকায়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে কোতোয়ালি থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই মৃতের পরিবারকে বিষয়টি জানানো হয়েছে।

কারামন্ত্রী অখিল গিরি বলেন, “এক বন্দির ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। তমলুক জেল থেকে অসুস্থতার জন্য পাঠানো হয়েছিল মেদিনীপুর কেন্দ্রীয় সংশোধনাগারে। কী কারণে এই ঘটনা তার খোঁজ খবর নেওয়া হচ্ছে।”

কোতোয়ালি থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, কিছুদিন আগেই কেন্দ্রীয় সংশোধনাগারে আনা হয়েছিল বছর পঁচিশের ওই বন্দিকে। শুক্রবার সকালে মেদিনীপুর কেন্দ্রীয় সংশোধনাগারে একটি গাছে গলায় গামছার ফাঁস লাগানো অবস্থায় দেহ দেখতে পায় কর্তৃপক্ষ। দ্রুত তাঁকে উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুরে একটি অপহরণের মামলায় গ্রেফতার করা হয়েছিল ওই যুবককে। অসুস্থতার কারণে তমলুক জেল থেকে মেদিনীপুর কেন্দ্রীয় সংশোধনাগারে পাঠানো হয়েছিল। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। যদিও জেল কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে কোন মন্তব্য করতে চায়নি।