Road Accident: বাসের সঙ্গে ট্রেকারের রেষারেষি, মৃত্যু মহিলার

Road Accident: আহতদের উদ্ধার করে মকরামপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। আহতদের অবস্থার অবনতি হলে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। জানা গিয়েছে,মৃত অঙ্গনওয়াড়ি কর্মী মকরামপুরের মহুলডাঙা কেন্দ্রের কর্মী ছিলেন।

Road Accident: বাসের সঙ্গে ট্রেকারের রেষারেষি, মৃত্যু মহিলার
মৃত্যু অঙ্গনওয়াড়ি কর্মীরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2024 | 6:20 PM

নারায়ণগড়: পথ দুর্ঘটনায় মৃত্যু একজনের। যাত্রীবোঝাই ট্রাক্টর উল্টে মৃত্যু হল ওই অঙ্গনওয়াড়ি কর্মীর। আহত ছ’জন। শনিবার ঘটনাটি ঘটেছে নারায়ণগড় থানার তেমাথানি মকরামপুর গ্রাম সড়কের বিরবিরা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম গীতা নায়েক কোলে (৪২)। বাড়ি নারায়ণগড়ের গ্রামরাজ পঞ্চায়েতের বড়কলঙ্কাই এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, শনিবার সবং-এর তেমাথানির দিক থেকে মকরামপুরের দিকে যাচ্ছিল যাত্রীবাহী ট্রেকার। পিছনে ছিল একটি যাত্রীবোঝাই বাস। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে হঠাৎই ট্রেকারের পিছনে ধাক্কা মারলে ট্রেকারটি রাস্তা থেকে নিচে উল্টে যায়। ঘটনায় আহত হন ছয় জন। তার মধ্যে দুজনের আঘাত গুরুতর। ঘটনাস্থলেই মৃত্যু হয় গীতার।

আহতদের উদ্ধার করে মকরামপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। আহতদের অবস্থার অবনতি হলে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। জানা গিয়েছে,মৃত অঙ্গনওয়াড়ি কর্মী মকরামপুরের মহুলডাঙা কেন্দ্রের কর্মী ছিলেন। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, ট্রেকার ও বাসের মধ্যে যাত্রী তোলা ও আগে পৌঁছানো নিয়ে রেষারেষি চলছিল। সেই রেষারেষিতেই বলি হলেন অঙ্গনওয়াড়ি কর্মী। পুলিশ দুটি গাড়িকেই আটক করেছে। ওই অঙ্গনওয়াড়ি কর্মীর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে তার পরিবারের।