দেব কি বিজেপিতে যাচ্ছেন? নেতার মামাবাড়ি থেকেই ফাঁস আসল খবর

TV9 বাংলা যোগাযোগ করেছিল দেবের এক্কেবারে ঘনিষ্ঠ মহলের সঙ্গে।

দেব কি বিজেপিতে যাচ্ছেন? নেতার মামাবাড়ি থেকেই ফাঁস আসল খবর
বিজেপিতে যাচ্ছেন দেব? জানুন ভিতরকার খবর
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2021 | 1:20 PM

পশ্চিম মেদিনীপুর: রাজনীতিতে এখন ‘ভার্টিক্যাল ট্রেন্ডিং’ জার্সি বদল। আর বাংলার মানুষ সেক্ষেত্রে গা ভাসাচ্ছে জল্পনায়। এবার নাকি দেবের (Dipak Adhikari ) পালা! তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছেন তিনি- সম্প্রতি বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর একটি টুইট ঘিরে জল্পনা ওঠে তুঙ্গে। কিন্তু আদৌ কি দেব বিজেপিতে যাচ্ছেন? দেবের এক্কেবারে ঘনিষ্ঠ সূত্রেই মিলল তার উত্তর। এবং নিজেদের দাবিতে এক্কেবারে একশো শতাংশ নিশ্চিত তাঁরা।

হলদিয়ায় প্রধানমন্ত্রীর সভা হয়ে গেল গতকাল অর্থাৎ রবিবার। এই সভা ঘিরেই কিন্তু যত বিতর্কের সূত্রপাত। সৌমিত্র খাঁ টুইট করেছিলেন, হলদিয়ার এই সভায় নাকি উপস্থিত থাকবেন দেব। আর তাই নিয়ে নাকি রাজনৈতিক জল্পনা তুঙ্গে। হলদিয়ায় মোদীর সাথে একই মঞ্চে থাকবেন দেব আর শিশির অধিকারী! শোরগোল রাজ্য রাজনীতিতে।

@idevadhikari @narendramodihttps://t.co/keCcTIyBJq

— Saumitra khan (@KhanSaumitra) February 3, 2021

বিশেষজ্ঞরা বলছেন, রাজনৈতিক জল্পনা আসলে সৌমিত্রই তৈরি করতে চেয়েছেন একটি টুইট করে। আর তাই হয়েছে। সে সময় যদিও দেব টুইটের প্রত্যুত্তরে পাল্টা টুইট করে জানিয়েছিলেন, তিনি হলদিয়ায় প্রধানমন্ত্রীর সভায় সশরীরে উপস্থিত থাকতে পারছেন না। তবে কৃতজ্ঞতা স্বীকারও করেছেন তিনি। কিন্তু জল্পনা জিইয়ে ছিল। TV9 বাংলা যোগাযোগ করেছিল দেবের এক্কেবারে ঘনিষ্ঠ মহলের সঙ্গে।

আরও পড়ুন: বিয়ে বাড়িতে রফির গানে কন্যাদানের মাহাত্ম্য  বোঝালেন কৈলাস

নাম প্রকাশ করতে চাননি। তবে দেবের পরিবারের সদস্য স্পষ্ট বলেছেন, “দেব ওতটা নীচে নামবে না কোনওদিন। রাজনীতি ছেড়ে দিতে পারে, তবে তৃণমূল ছাড়বে না।” স্থানীয় তৃণমূল নেতা রামপদ মান্না বলছেন, “এই নিয়ে তো জল্পনার কোনও প্রশ্নই ওঠে না। দেব তৃণমূলেই থাকছেন। অনেকেই ইচ্ছাকৃত এই সব জল্পনা তৈরি করার চেষ্টা করছেন। সময় বলবে দেবে।” রামপদ মান্না হলেন সেই ব্যক্তি, যিনি ঘাটালে তৃণমূল নেতাদের মধ্যে দেবের সবচেয়ে ঘনিষ্ঠ। তবে দেব তৃণমূলেই থাকছেন, দুশো শতাংশ নিশ্চিত মুখার্জি পরিবার।