‘ঘরের ছেলে’ প্রমাণে মরিয়া তারকা, কর্মীদের খাবার পরিবেশন থেকে এঁটোকাটা পরিষ্কার হিরণের

"যারা বলে হিরণ বহিরাগত, তাদের সবাইকে বলব, আমার বাড়ি উলুবেড়িয়াতে। হাওড়া থেকে কত দূর খড়গপুর?'' মন্তব্য হিরণের (Actor Hiran)

'ঘরের ছেলে' প্রমাণে মরিয়া তারকা, কর্মীদের খাবার পরিবেশন থেকে এঁটোকাটা পরিষ্কার হিরণের
নিজস্ব ফটো

খড়গপুর: তারকা প্রার্থীর ট্যাগ সরিয়ে নিজেকে খড়গপুরের ঘরের ছেলে প্রমাণে মরিয়া হিরণ (Actor Hiran)। শুধু রাজনৈতিক কর্মসূচি বা মিটিং মিছিল নয় দিলীপ ঘোষের গড় উদ্ধারে এবার দলের তৃণমূল স্তরে মিশে গিয়ে কাজ করতে চাইছেন সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া অভিনেতা। তাই এদিন দলীয় কর্মীদের খাবার পরিবেশনের পাশাপাশি তাঁদের এঁটো পাতও কুড়লেন তিনি।

শুক্রবার খড়্গপুর মালঞ্চ এলাকায় তাঁর একটি নির্বাচনী কার্যালয় উদ্বোধনে আসেন বিজেপির তারকা প্রার্থী। সেখানা দলীয় কর্মীদের মধ্যাহ্ন ভোজের আয়োজন ছিল। তাঁদের নিজের হাতে খাবার পরিবেশনের পাশাপাশি তাঁদের এঁটো পাতা কুড়নো, সবকিছুুই নিজের হাতে করেন খড়গপুর সদরের তারকা প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়।

এদিন বিভিন্ন জায়গায় ঘুরে সভা করেছেন হিরণ। তাঁর কথায়, “এটা কোনও ব্যক্তিগত লড়াই নয়। আমি হিরণ চ্যাটার্জী বলে এখানে লড়তে আসিনি। এটা ভারতীয় জনতা পার্টির লড়াই।” তিনি আরও যোগ করেন, “বিজেপিতে কোনও ব্যক্তির নামে ভোট হয় না। এখানে পার্টির নামে ভোট হয়। আমরা সবাই সেবক মাত্র।” সোনার বাংলা গড়ার ডাক দিয়ে হিরণ বলেন, “পশ্চিমবঙ্গে কাজ নেই। দেখবেন, বিজেপি ক্ষমতায় এলে সোনার বাংলা তৈরি হয়ে যাবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমাদের পশ্চিমবঙ্গকে সোনার বাংলা করবেন।”

নিজেকে খড়গপুরের বাড়ির ছেলে বলে দাবি করে বিজেপির তারকা প্রার্থীর কথায়, “যারা বলে হিরণ বহিরাগত, তাদের সবাইকে বলব, আমার বাড়ি উলুবেড়িয়াতে। হাওড়া থেকে কত দূর খড়গপুর?” মেদিনীপুরের সঙ্গে তাঁর যোগ বোঝাতে হিরণ আরও জানান, তাঁর বোনের শ্বশুরবাড়ি মেদিনীপুর শহরে। জন্ম উলুবেড়িয়া তবে কর্মজীবন শুরু হয় মুম্বইতে। তিনি যোগ করেন, “আমি যতদিন রাজনীতি করব এখানেই থাকব। দিলীপ ঘোষ দলের রাজ্য সভাপতি আবার সাংসদও বটে। তিনি যা কাজ করে গিয়েছেন তাতে মানুষ চান বিজেপিই আসুক”, দাবি হিরণের।

আরও পড়ুন:  সিবিআই চায় জিয়নকাঠি দিয়ে তৃণমূলকে টিকিয়ে রাখতে: পার্থকে নোটিস প্রসঙ্গে বিস্ফোরক সুজন

প্রসঙ্গত, কিছুদিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা হিরণ। তাঁর উপরেই এবার দিলীপ ঘোষের (Dilip Ghosh) পুরনো কেন্দ্র খড়গপুর সদর উদ্ধারের দায়িত্ব সঁপেছে গেরুয়া শিবির।