দুর্গন্ধে টিকতে পারছিলেন না পড়শিরা, গোয়ালঘরের মাচা থেকে বস্তা নামাতেই আঁতকে উঠলেন স্থানীয়রা

Unnatural Death at Purba Burdwan: প্রতিবেশিদের কথা শুনে স্বামীও হন্যে হয়ে খুঁজে চলেছেন বউকে। বাইক নিয়ে এলাকা চষে ফেলেছেন।

দুর্গন্ধে টিকতে পারছিলেন না পড়শিরা, গোয়ালঘরের মাচা থেকে বস্তা নামাতেই আঁতকে উঠলেন স্থানীয়রা
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: Apr 30, 2021 | 2:39 PM

পূর্ব বর্ধমান: এ যেন একেবারে সিনেমার গল্প। বাড়িতে (Purba Burdwan) দাম্পত্য কলহ। দু’দিন ধরে ঘর ছাড়া স্ত্রী। পড়শিরা ধরেই নিয়েছেন স্বামীর উপর রাগ করে কোথাও চলে গিয়েছেন। প্রতিবেশিদের কথা শুনে স্বামীও হন্যে হয়ে খুঁজে চলেছেন বউকে। বাইক নিয়ে এলাকা চষে ফেলেছেন। কিন্তু দিন দুই পর হঠাৎই ওই বাড়ি থেকে বোঁটকা গন্ধ আসতে শুরু করে। টেকা দায় হয়ে ওঠে পাড়া পড়শির। এরপরই ওই বাড়িতে তল্লাশি চালিয়ে কপালে হাত স্থানীয়দের। গোয়ালঘরের মাচায় বস্তাবন্দি বাড়ির বউয়ের রক্তাক্ত দেহ। পূর্ব বর্ধমানে মন্তেশ্বরের কাইগ্রামের এই ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে মন্তেশ্বর থানার পুলিশ।

তিন মাস হয়েছে কাইগ্রামের ফুলকলি খাতুনকে বিয়ে করেন বাবু শেখ। এরইমধ্যে দাম্পত্য অশান্তি চরমে ওঠে বলে অভিযোগ। স্থানীয় সূত্রে খবর, ফুলকলির শ্বশুরবাড়ির তরফে বার বার বলা হচ্ছিল, ঘরের বউ ঝগড়া করে বাড়ি ছেড়ে চলে গিয়েছে। বৃহস্পতিবার বাইক নিয়ে স্ত্রীকে খোঁজার জন্য বেরিয়েও পড়েন বাবু। অভিযোগ, সবটাই লোক দেখানো। এর আগেই স্ত্রীকে পরিকল্পনামাফিক খুন করে দেহ লোপাটের ব্যবস্থা করা হয় বলেই প্রাথমিক অনুমান পুলিশের।

আরও পড়ুন: ১০,০০০ লিটার অক্সিজেন ধরবে, ‘বিগ সাইজ’ সিলিন্ডার তৈরি করল ডিআরডিও

অভিযোগ, দেহ লোপাটের জন্য তা বস্তাবন্দি করে গোয়ালঘরের মাচায় তুলে রাখেন বাবু ও তাঁর পরিবার। কিন্তু শেষ রক্ষা হয়নি। বৃহস্পতিবার রাতে চরম দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় প্রতিবেশীদের সন্দেহ হয়। এরপরই পুলিশে খবর দেওয়া হলে তারা এসে দেখে গোয়ালঘরের মাচায় একটি বস্তাবন্দি কিছু রাখা। মন্তেশ্বর থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।