Purba Burdwan: তরুণী একাই থাকতেন ঘর ভাড়া নিয়ে, সেখানেই এই কাণ্ড!

Purba Burdwan: এলাকা সূত্রে খবর, হুগলির খানাকুল এলাকায় বাড়ি ওই তরুণীর। মাস তিনেক হল সরাইটিকর মালপাড়ায় বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন। তিনি যে ঘরে ভাড়া থাকতেন, পাশেই আরেক মহিলা ঘর ভাড়া নিয়ে থাকতেন। তিনিই প্রথম দেহটি দেখতে পান বলে জানান এলাকার বাসিন্দা শেখ হাফিজ।

Purba Burdwan: তরুণী একাই থাকতেন ঘর ভাড়া নিয়ে, সেখানেই এই কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 5:11 PM

পূর্ব বর্ধমান: রহস্যজনকভাবে এক তরুণীর দেহ উদ্ধার হল ভাড়া বাড়ি থেকে। বর্ধমানের সরাইটিকর মালপাড়া এলাকার ঘটনা। রবিবার এই ঘটনাকে কেন্দ্র করে চাপানউতর ছড়ায় এলাকায়। জানা গিয়েছে, ৩৫ বছর বয়সি ওই তরুণী একাই থাকতেন ঘর ভাড়া নিয়ে। এলাকার লোকজনের দাবি, পরিচারিকার কাজ করতেন। বিবাহিত হলেও এখানে একাই থাকতেন তিনি। স্থানীয় বাসিন্দারা জানান, দেহের পাশে একটি বিষের কৌটো পড়ে ছিল।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

এলাকা সূত্রে খবর, হুগলির খানাকুল এলাকায় বাড়ি ওই তরুণীর। মাস তিনেক হল সরাইটিকর মালপাড়ায় বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন। তিনি যে ঘরে ভাড়া থাকতেন, পাশেই আরেক মহিলা ঘর ভাড়া নিয়ে থাকতেন। তিনিই প্রথম দেহটি দেখতে পান বলে জানান এলাকার বাসিন্দা শেখ হাফিজ।

এই খবরটিও পড়ুন

হাফিজের কথায়, “আমরা সকাল সাড়ে ৭টার পর খবর পাই তরুণীর দেহ পড়ে আছে ঘরের মেঝেতে। আমরা সঙ্গে সঙ্গে পুলিশকে জানাই। পুলিশ এসে তদন্ত শুরু করে। প্রাথমিকভাবে যেটা জানা যাচ্ছে, বিষ খেয়ে আত্মহত্যা। বিষের কৌটো পাওয়া গিয়েছে। গ্যাজলা বেরিয়ে গিয়েছিল মুখ দিয়ে।”

হাফিজই জানান, বেলা অবধি কোনও সাড়াশব্দ না পেয়ে পাশের ঘরে যিনি থাকেন, দরজা ধাক্কা দেন। তারপরই খবর ছড়ায়। শেখ হাফিজ বলেন, “একটা ফটো পাওয়া গিয়েছে। মনে হল ওনার স্বামী। তবে এলাকায় তাঁকে কখনও দেখিনি। শুনলাম পরিচারিকার কাজ করতেন। পুলিশ সমস্ত কাগজপত্র নিয়ে গিয়েছেন। আমরা যতদূর জানি, বাড়ির মালিককে সমস্ত কাগজপত্র দেখিয়েই ভাড়া নিয়েছিলেন উনি। কেন এই ঘটনা, তা স্পষ্ট না।” তবে এলাকার অনেকেরই দাবি, লোন নিয়ে কোনও সমস্যা হচ্ছিল ওই তরুণীর।

বর্ধমান থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনাস্থল থেকে একটি বিষের বোতল উদ্ধার করেছে পুলিশ। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।