Burdwan: শ্বশুরবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু স্ত্রী-মেয়ের, আশঙ্কাজনক চিকিৎসক

Burdwan: বৃহস্পতিবার কলকাতার শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালের শিশু চিকিৎসক কিশলয় বিকাশ নায়েক সপরিবারে বর্ধমানে যাচ্ছিলেন। বর্ধমানের পুলিশ লাইনে ডাক্তার কিশলয় বিকাশ নায়েকের শ্বশুরবাড়ি। সপ্তমীর দুপুরে সেখানেই যাচ্ছিলেন সস্ত্রীক কিশলয় বিকাশ নায়েক।

Burdwan: শ্বশুরবাড়ি যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু স্ত্রী-মেয়ের, আশঙ্কাজনক চিকিৎসক
দুর্ঘটনাগ্রস্ত গাড়িImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2024 | 4:29 PM

বর্ধমান:  পথের বলি জাতীয় সড়কে। মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল মেয়ে ও স্ত্রীর। গুরুতর আহত অবস্থায় ভর্তি চিকিৎসক। আহত চিকিৎসকের নাম কিশলয় বিকাশ নায়েক। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাঁর স্ত্রী রাজশ্রী নায়েক (৪৭) ও মেয়ে নাম অদ্রিলা নায়েক(১৩)।

বৃহস্পতিবার কলকাতার শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালের শিশু চিকিৎসক কিশলয় বিকাশ নায়েক সপরিবারে বর্ধমানে যাচ্ছিলেন। বর্ধমানের পুলিশ লাইনে ডাক্তার কিশলয় বিকাশ নায়েকের শ্বশুরবাড়ি। সপ্তমীর দুপুরে সেখানেই যাচ্ছিলেন সস্ত্রীক কিশলয় বিকাশ নায়েক। কিন্তু বর্ধমান ঢোকার আগে ১৯ নম্বর জাতীয় সড়কের শক্তিগড়ের আমড়ায় দুর্ঘটনার কবলে পড়ে চিকিৎসকের চারচাকা গাড়ি। ডাক্তার কিশলয় বিকাশ নায়েক নিজেই কলকাতা থেকে গাড়ি চালিয়ে বর্ধমান যাচ্ছিলেন।

আমড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে। দুর্ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পৌঁছে শক্তিগড় থানার পুলিশ সবাইকে উদ্ধার করে সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করে। চিকিৎসক কিশলয় বিকাশ নায়েকের বাড়ি পূর্ব বর্ধমানের রায়নায়। বর্তমানে তিনি কলকাতার ৪১ নম্বর শিমলা মোড়ে থাকেন।

এই খবরটিও পড়ুন