Pujoy Pulse: বীরভূমে পৌঁছল পালস ট্যাবলো, নতুন ক্যান্ডি খেয়ে সকলেই করলেন প্রশংসা

Pujoy Pulse: উৎসুক জনতার মধ্যে এক ব্যক্তি বললেন, "খুব ভাল খেতে এই ক্যান্ডি। টেস্ট ভাল।" আরও এক ব্যক্তি বললেন,"মার্কেটের চকোলেটের থেকে আলাদা। বোলপুরে যে পালস এমন একটা ক্যান্ডি নিয়ে আসবে ভাবিনি।" আরও এক ব্যক্তি বললেন, "আমি তো খেয়েছি। আমার সঙ্গে আমার সন্তান ছিল। ওকেও দিয়েছি। ও খেয়ে খুব খুশি হয়েছে। দুর্দান্ত স্বাদের এই ক্যান্ডি টেস্ট আলাদা।"

Pujoy Pulse: বীরভূমে পৌঁছল পালস ট্যাবলো, নতুন ক্যান্ডি খেয়ে সকলেই করলেন প্রশংসা
পুজোয় পালস ট্যাবলো পৌঁছল বীরভূমেImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Updated on: Oct 04, 2024 | 8:51 PM

বোলপুর: উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গ। টিভি ৯ বাংলা পুজোয় পালস সিজন ২ পৌঁছে যাচ্ছে বিভিন্ন জেলায়। এবার পালস ট্যাবলো পৌঁছল বোলপুরে। আর নতুন স্বাদের পালস গোলমোল দেখেই কার্যত ভিড় জমালেন সকলে।

উৎসুক জনতার মধ্যে এক ব্যক্তি বললেন, “খুব ভাল খেতে এই ক্যান্ডি। টেস্ট ভাল।” আরও এক ব্যক্তি বললেন,”মার্কেটের চকোলেটের থেকে আলাদা। বোলপুরে যে পালস এমন একটা ক্যান্ডি নিয়ে আসবে ভাবিনি।” আরও এক ব্যক্তি বললেন, “আমি তো খেয়েছি। আমার সঙ্গে আমার সন্তান ছিল। ওকেও দিয়েছি। ও খেয়ে খুব খুশি হয়েছে। দুর্দান্ত স্বাদের এই ক্যান্ডি টেস্ট আলাদা।”

‘টিভি ৯ বাংলা পালস গোলমোল সিজন ২’ এবার সম্মান জানাল মৃৎশিল্পী সপ্তম লোহারকে। তিনি বলেন, “খুবই ভাল লাগল। আমি চাই অন্যান্য মৃৎশিল্পীরাও যাতে আরও বড় হতে পারেন। আমি সেই প্রার্থনাই করব। আর আমায় সম্মান জানানোর জন্য আমি কৃতজ্ঞ।”