Kali Puja: অলৌকিক ঘটনা? পুকুরে স্নানে নামতেই ঠেকল কিছু একটা, হাতে তুলতেই ৭ ইঞ্চির কালীর মূর্তি পেলেন মহিলা

Katwa: সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে কাটোয়ার গোয়াই গ্রামে। এলাকাবাসী সূত্রে খবর, ঋতু মাঝি নামে এক মহিলা স্থানীয় একটি পুকুরে স্নানে নামেন। মহিলার দাবি, স্নানের সময় তিনি ওই মূর্তিটি পান। মূর্তি প্রায় সাত ইঞ্চি লম্বা। এরপর সেটি তুলে এনে তিনি একটি মন্দিরে রেখে এলাকাবাসীকে জানান।

Kali Puja: অলৌকিক ঘটনা? পুকুরে স্নানে নামতেই ঠেকল কিছু একটা, হাতে তুলতেই ৭ ইঞ্চির কালীর মূর্তি পেলেন মহিলা
এই মূর্তিই উদ্ধার হয়েছেImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2024 | 11:59 PM

কাটোয়া: সামনেই কালী পুজো। তার আগে হইচই পড়ে গেল পূর্ব বর্ধমানের কালনায়। পুকুর থেকে উদ্ধার হল সোনার কালী মূর্তি। পরে যদিও, পুলিশ সেখানে গিয়ে জানতে পারে মূর্তি পিতলের। তবে পুজোর আগে এই ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সেখানে।

সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে কাটোয়ার গোয়াই গ্রামে। এলাকাবাসী সূত্রে খবর, ঋতু মাঝি নামে এক মহিলা স্থানীয় একটি পুকুরে স্নানে নামেন। মহিলার দাবি, স্নানের সময় তিনি ওই মূর্তিটি পান। মূর্তি প্রায় সাত ইঞ্চি লম্বা। এরপর সেটি তুলে এনে তিনি একটি মন্দিরে রেখে এলাকাবাসীকে জানান।

এ দিকে, এই খবর গোটা গ্রামে চাউর হতেই কালী প্রতিমা দর্শনের জন্য বাড়তে থাকে ভিড়। খবর পৌঁছয় কাটোয়া থানায়। সন্ধে নাগাদ পুলিশ গিয়ে পরীক্ষা করে মূর্তিটি। তখন জানা যায় সেটি পিতলেন। ঋতু মাঝি নামে ওই মহিলা বলেন, “মা স্বপ্নদেশ দিয়েছিল। মাকে নিইনি। তবে পুকুরে স্নানে নেমেই মাকে পেয়েছি। স্নানের সময় মা পায়ে ধরা দিয়েছে। তুলে দেখি ঠাকুর। তারপর পাঁচজনকে দেখিয়েছি। পেতলের মূর্তি।”