বিজেপির চাপেই কি সৌরভের হার্ট অ্যাটাক? প্রশ্ন শুনে কী বললেন মেনন

বুধবার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা থাকলেও, সিদ্ধান্ত বদল হয়। তবে, তিনি সম্পূর্ণ সুস্থ আছেন বলে হাসপাতাল তরফে জানানো হয়েছে।

বিজেপির চাপেই কি সৌরভের হার্ট অ্যাটাক? প্রশ্ন শুনে কী বললেন মেনন
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Jan 06, 2021 | 2:59 PM

কাটোয়া: সৌরভ গঙ্গোপাধ্যায় বাংলার বাঘ। যেখানেই থাকবেন, দৌড়াবেন। বিজেপির  (BJP) পশ্চিমবঙ্গের কেন্দ্রীয় সহ-পর্যবেক্ষক অরবিন্দ মেননের কথায় ফের জল্পনা তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। যদিও সরাসরি সৌরভের বিজেপি যোগ নিয়ে কোনও কথা বলেননি। কিন্তু সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্য বিজেপির দরজা সবসময় খোলা রয়েছে বলে জানান অরবিন্দ মেনন।

প্রশ্ন করা হয়, বিজেপির চাপেই কি সৌরভের (Sourav Ganguly) হার্ট অ্যাটাক হয়। এ ধরনের অভিযোগ নস্যাৎ করে অরবিন্দ মেনন জানান, কোনও চাপ নেই সৌরভের উপর। তবে, সৌরভকে বিজেপিতে দেখতে চান বলে স্পষ্ট করেন তিনি। উল্লেখ্য, সৌরভের হঠাৎ অসুস্থতার জন্য অনেকে রাজনৈতিক চাপকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। সিপিএম নেতা অশোক ভট্টাচার্য জানান, মানসিক চাপ তৈরি চেষ্টা হয়েছে তাঁর উপর। অনুরোধও করেন, তাঁকে যেন এ সব চাপ থেকে দূরে রাখা হয়।

আরও পড়ুন- রাস্তার কলে মুখ ধুতে এসেছিলেন গৃহবধূ, পিষে দিয়ে গেল ইট বোঝাই গাড়ি

বুধবার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা থাকলেও, সিদ্ধান্ত বদল হয়। তবে, তিনি সম্পূর্ণ সুস্থ আছেন বলে হাসপাতাল তরফে জানানো হয়েছে। মঙ্গলবার স্বনামধন্য চিকিৎসক দেবী শেঠিও জানান, সৌরভ আবার স্বাভাবিক জীবনে ফিরে আসবেন। কিন্তু তাঁকে কেন্দ্র করে এখনও রাজনৈতিক জল্পনা থেকেই যাচ্ছে। সৌরভ অসুস্থতার পর হাসপাতালে বিজেপির যে সব শীর্ষ স্থানীয় নেতা থেকে কেন্দ্রীয় মন্ত্রীরা দেখতে এসেছেন, তার ক্রোনোলজি উড়িয়ে দিচ্ছে না ওয়াকিবহাল মহলও।