Bhupatinagar: বাড়িতে ঢুকে মহিলাকে ধর্ষণ করে খুনের অভিযোগ, এবার ঘটনাস্থল পটাশপুর

Bhupatinagar: ধর্ষণের পর জোর করে মুখে কীটনাশক ঢুকিয়ে খুনের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে তপ্ত পূর্ব মেদিনীপুর ভূপতিনগরে।

Bhupatinagar: বাড়িতে ঢুকে মহিলাকে ধর্ষণ করে খুনের অভিযোগ, এবার ঘটনাস্থল পটাশপুর
ভূপতিনগরে ধর্ষণ করে খুনের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2024 | 11:36 AM

পূর্ব মেদিনীপুর: আরজি করের পর জয়নগর!  ধর্ষণ করে খুনের অভিযোগে তপ্ত বাংলা। এই পরিস্থিতিতে আবারও বাড়িতে ঢুকে মহিলাকে ধর্ষণ করে খুনের অভিযোগ। ধর্ষণের পর জোর করে মুখে কীটনাশক ঢুকিয়ে খুনের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে তপ্ত পূর্ব মেদিনীপুর পটাশপুর। অভিযুক্তকে পাকড়াও করে গণপিটুনি গ্রামবাসীদের।

এক নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ ঘিরে শনিবার দিনভর তপ্ত থাকে দক্ষিণ ২৪ পরগনার জয়নগর। থানায় আগুন জ্বালিয়ে দেন গ্রামবাসীরা। সেই ঘটনার আঁচ গোটা বাংলায় ছড়িয়ে পড়ে। সেই রাতেই পূর্ব মেদিনীপুরের পটাশপুরের ভূপতিমণ্ডল গ্রামে এক গৃহবধূকে ধর্ষণ করে খুনের অভিযোগ ওঠে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই গৃহবধূর ওপর প্রতিবেশী যুবকের দীর্ঘদিন ধরেই কুনজর ছিল। তাঁকে একাধিকবার আগে কুপ্রস্তাব দিয়েছিলেন বলেও অভিযোগ। ওই গৃহবধূ তাঁকে সতর্ক করেন। শনিবার নির্যাতিতার স্বামী বাড়িতে ছিলেন না। অভিযোগ, মহিলা বাড়িতে একা থাকার সুযোগে ঘরে ঢোকেন ওই যুবক। তাঁকে ধর্ষণের চেষ্টা করেন। প্রতিবেশীরা জানাচ্ছেন, ধর্ষণে বাধা পাওয়ায় মহিলাকে মারধর করা হয়। তারপর তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এরপর তাঁকে কীটনাশক খাইয়ে খুন করা হয় বলে অভিযোগ।

এই খবরটিও পড়ুন

প্রতিবেশীরা জানাচ্ছেন, অভিযুক্তের নামে আগেও অভিযোগ উঠেছে। কিন্তু পুলিশ প্রশাসনের তরফ থেকে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ। রবিবার সকালে যখন গৃহবধূর দেহ উদ্ধার হয়, তখন ক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা। তাঁর শরীরে একাধিক ক্ষত রয়েছে। দেহ উদ্ধারে গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। এই মুহূর্তে এলাকার পরিস্থিতি অত্যন্ত তপ্ত রয়েছে।

বিজেপি নেতা জগন্নাথ চট্টোপাধ্যায় বলেন, “এটা একটা নতুন প্যাটার্ন তৈরি হয়েছে অপরাধের। ধর্ষণ ও খুন। আমরা এক নতুন জায়গায় পৌঁছাচ্ছি। বাংলায় দুষ্কৃতীরাজ চলছে।”