‘এমন কাজ করবেন না যাতে কাশ্মীরে ডিউটি করতে হয়,’ জেলার এসপি-কে হুমকি শুভেন্দুর

Suvendu Adhikari: "প্রত্যেকটা ফোন, কল রেকর্ড আমাদের কাছে আছে। আপনাদের হাতে যদি রাজ্যের সরকার থাকে তবে আমাদের কাছেও কেন্দ্রের সরকার আছে।

'এমন কাজ করবেন না যাতে কাশ্মীরে ডিউটি করতে হয়,' জেলার এসপি-কে হুমকি শুভেন্দুর
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 6:44 PM

পূর্ব মেদিনীপুর: তৃণমূলের (TMC) হয়ে কাজ করছেন জেলার পুলিশ অফিসাররা। এই অভিযোগ করে এক সভা থেকে পূর্ব মেদিনীপুর এসপি ও ওসিদের হুঁশিয়ারি বিধানসভার বিরোধী নেতা শুভেন্দু অধিকারীর। এমনকি পূর্ব মেদিনীপুর জেলার এসপি অমরনাথকে কাশ্মীরে বদলির হুমকি দিয়ে বিতর্ক সৃষ্টি করলেন বিজেপি নেতা।

পূর্ব মেদিনীপুর জেলায় বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর তাঁদের কর্মী ও সমর্থকদের ওপর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আক্রমণ, পুলিশের নিষ্ক্রিয়তা এবং বিভিন্ন মিথ্যে মামলা দিয়ে দলের কার্যকর্তাদের গ্রেফতারের অভিযোগে সোমবার তমলুকের নিমতৌড়ীর এসপি অফিসের সামনে সভা করেন শুভেন্দু। সেখানে তাঁর সঙ্গে ছিলেন জেলার বাকি বিজেপি বিধায়করাও।

সেই সভা মঞ্চ থেকে শুভেন্দুর হুঁশিয়ারি, “এখানে একটা বাচ্চাছেলে এসপি এসেছে। মিস্টার অমরনাথ কে। কী করছেন, প্রত্যেকদিন কাকে কাকে ডাকছেন, সব আমি জানি। আমি অনেক পুরনো খেলোয়াড়। আপনাদের শুধু বলে গেলাম, আপনি সেন্ট্রাল ক্যাডারের অফিসার। এমন কাজ করবেন না যাতে কাশ্মীরের অনন্তনাগে ডিউটি করতে হয়।”

এখানেই থামেননি শুভেন্দু, এর পর জেলার পুলিশ অফিসারদের নাম ধরে ধরে আক্রমণ শানান নন্দীগ্রামের বিধায়ক। এমনকি সিবিআই তদন্তেরও হুঁশিয়ারি দিতে শোনা যায় তাঁকে। বলেন, “প্রত্যেকটা ফোন, কল রেকর্ড আমাদের কাছে আছে। আপনাদের হাতে যদি রাজ্যের সরকার থাকে তবে আমাদের কাছেও কেন্দ্রের সরকার আছে। নরেন্দ্র মোদী কাশ্মীরকে সিধে করেছেন।”

এদিকে জেলার এসপি-র বিরুদ্ধে সরাসরি শুভেন্দুর এই আক্রমণে রাজনৈতিক মহলে শুরু হয়েছে বিতর্ক। আরও পড়ুন: সরকারি জায়গা দখল করে তৃণমূল বিধায়কের অফিস! কংগ্রেস নেতার অভিযোগে চাঞ্চল্য 

COVID third Wave