বেড়াল কেন বাড়িতে ঢুকবে? মালিককে পিটিয়ে খুন প্রতিবেশীর!

Beaten To Death: প্রতিবেশীর পোষা বেড়াল তার বাড়িতে ঢুকে পড়েছিল। সে নিয়ে বিতণ্ডা এবং তার জেরে মানসিক ভারসাম্যহীন সেই বেড়ালের মালিককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে।

বেড়াল কেন বাড়িতে ঢুকবে? মালিককে পিটিয়ে খুন প্রতিবেশীর!
প্রতীকী চিত্র।

দক্ষিণ ২৪ পরগনা: প্রতিবেশীর পোষা বেড়াল তার বাড়িতে ঢুকে পড়েছিল। সে নিয়ে বিতণ্ডা এবং তার জেরে মানসিক ভারসাম্যহীন সেই বেড়ালের মালিককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। সোমবার এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে বাসন্তী ব্লকের অন্তর্গত ঝড়খালি কোস্টাল থানার ২ নম্বর পার্বতীপুর গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিবেশীর এলোপাথাড়ি লাঠির ঘায়ে মৃত্যু হয় নির্মল মণ্ডল নামে বছর ৭৮-এর বৃদ্ধের। এদিন নির্মলবাবুর বাড়ির পোষা বিড়াল সূর্যকান্ত মণ্ডল নামে এক প্রতিবেশীর বাড়িতে ঢোকা নিয়ে ঝামেলার সূত্রপাত। এই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে বচসা বেধে যায়। এরপর সূর্যকান্ত বৃদ্ধ নির্মলবাবুকে লাঠি নিয়ে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। আর তাতে লুটিয়ে পড়ে মানসিক ভাবে ভারসাম্যহীন ওই বৃদ্ধ। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়রা বাসন্তী গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: কসবা-কাণ্ডের ছায়া! ভ্যাকসিন-জালিয়াতির অভিযোগে খড়গপুরে গ্রেফতার ১

এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ঝড়খালি কোস্টাল থানার পুলিশ। গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত সূর্যকান্ত মণ্ডলকে। সামান্য ঘটনাকে কেন্দ্র করে একজন মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে নির্মম ভাবে পিটিয়ে মেরে ফেলার ঘটনায় কার্যত বিস্মিত পুলিশও।

আরও পড়ুন: গ্রামের রাস্তা নিয়ে বিতণ্ডা, বছরভর সামাজিক বয়কটের শিকার ডেবরার ৭ পরিবার!

Click on your DTH Provider to Add TV9 Bangla