Baruipur: ‘প্ল্যান সাকসেসফুল’ করার আগেই পুলিশ ধরল, বারুইপুরে ভয়াবহ কাণ্ড

Baruipur: জানা গিয়েছে, শনিবার ভোর রাতে ডাকাতি করার ছক নিয়ে একদল দুষ্কৃতী জড়ো হয়েছিল। গোপন সূত্রে সেই খবর পুলিশের কাছে যায়। সেই মতো পুলিশ জায়গায় আসে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই পাঁচজন দুষ্কৃতী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু তাদের তাড়া করে গ্রেফতার করে ফেলে পুলিশ।

Baruipur: 'প্ল্যান সাকসেসফুল' করার আগেই পুলিশ ধরল, বারুইপুরে ভয়াবহ কাণ্ড
বারুইপুরে গ্রেফতার ডাকাত Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2024 | 6:41 PM

বারুইপুর: প্যান মাফিক এসেছিল ওরা। জড়ো হয়েছিল। শুধু নিজেদের পরিকল্পনা বাস্তবায়িত করতে যাবে। ব্যাস তার আগেই বিপত্তি। ডাকাতি করতে এসে পুলিশের হাতে পাকড়াও পাঁচ ডাকাত। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড কার্টুজ। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানার মল্লিকপুর গ্রাম পঞ্চায়েতের গনিমা এলাকার।

জানা গিয়েছে, শনিবার ভোর রাতে ডাকাতি করার ছক নিয়ে একদল দুষ্কৃতী জড়ো হয়েছিল। গোপন সূত্রে সেই খবর পুলিশের কাছে যায়। সেই মতো পুলিশ জায়গায় আসে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই পাঁচজন দুষ্কৃতী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু তাদের তাড়া করে গ্রেফতার করে ফেলে পুলিশ।

অভিযুক্তদের কাছ থেকে একটি ওয়ান সাটার, এক রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। তবে ওই দলে থাকা বাকি দুষ্কৃতীরা পালিয়ে যায় বলে খবর। অভিযুক্তদের বিরুদ্ধে এর আগেও অপরাধমূলক কাজে জড়িত থাকার অভিযোগ দায়ের হয়েছিল থানায়। ধৃতদের শনিবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হয়। বাকি দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে বারুইপুর থানার পুলিশ।