Bhangar: ভাঙড়ে আবারও অশান্তি, ISF-TMC-র বচসা পৌঁছল মারামারিতে

ISF-TMC Clash: শনিবার দুপুরে শকুনতলা এলাকায় আইএসএফ নেতা মীর আব্দুর সামেদের বাড়িতে আসেন চন্দনেশ্বর ১ গ্রাম পঞ্চায়েতের আইএসএফ সভাপতি মীর নিজামুদ্দিন সহ তার বেশ কিছু অনুগামীরা। অভিযোগ, সেই সময় এলাকার তৃণমূল নেতা শেখ আমন সহ বেশ কিছু তৃণমূল কর্মীরা তাঁদের উপর চড়াও হয় এবং মারধর করে।

Bhangar: ভাঙড়ে আবারও অশান্তি, ISF-TMC-র বচসা পৌঁছল মারামারিতে
ভাঙড়ে উত্তেজনা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2023 | 9:24 PM

ভাঙড়: পঞ্চায়েত ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়। আইএসএফ ও তৃণমূলের মধ্যে সংঘর্ষের ঘটনায় উত্তেজনা। আহত দু’পক্ষের বেশ কয়েকজন। ঘটনাস্থলে ভাঙড় থানার পুলিশ। অভিযোগ, প্রথমে আইএসএফ কর্মীদের উপর হামলা চালায় তৃণমূলের লোকজন। যার জেরে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। যদিও, ঘটনার দায় অস্বীকার করেছে তৃণমূল।

কী ঘটেছে?

শনিবার দুপুরে শকুনতলা এলাকায় আইএসএফ নেতা মীর আব্দুর সামেদের বাড়িতে আসেন চন্দনেশ্বর ১ গ্রাম পঞ্চায়েতের আইএসএফ সভাপতি মীর নিজামুদ্দিন সহ তার বেশ কিছু অনুগামীরা। অভিযোগ, সেই সময় এলাকার তৃণমূল নেতা শেখ আমন সহ বেশ কিছু তৃণমূল কর্মীরা তাঁদের উপর চড়াও হয় এবং মারধর করে। যদিও তৃণমূলের দাবি আইএসএফ বাইরে থেকে লোক নিয়ে এসে রাস্তার ধারে বসে থাকা তৃণমূল কর্মীদের অকথ্য ভাষায় গালিগালাজ করে। তারপর দুপক্ষের মধ্যে কথাকাটি ও পরে মারধরের ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ভাঙড় থানার পুলিশ। ঘটনাস্থলে পুলিশ পিকেটিং বসানো হয়েছে।

আইএসএফ-এর একজন কর্মী বলেন, “আমরা নেমতন্ন খেতে গিয়েছিলাম। উপর থেকে দেখছিলাম ওরা গেট আটকে দিয়েছে। এবার বাড়ির লোক এসে গেট খুলে তৃণমূলের লোকজনকে জিজ্ঞাসা করে তোরা কেন গেট লাগাচ্ছিস। এরপরই ওরা ফের গেট খুলে দেয়। জিজ্ঞাসা করে তোরা আইএসএফ করিস। আইএসএফ করবি? এরপরই ইট দিয়ে মারধর।” অপরদিকে, তৃণমূলের এক কর্মী বলেন, “আমরা গরমের জন্য ভ্যানের উপরে বসেছিলাম। ওরা বাইরে থেকে লোক নিয়ে এসে খাওয়া-দাওয়া করছিল। এরপরই আইএসএফ-এর লোকজন বলতে শুরু করে ওরা তৃণমূল করে। ঝামেলা করেছে এর আগে। তারপর মারধর করতে শুরু করে আমাদের।”