Canning: দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২

Canning: বাড়ি থেকে বেরিয়ে দুই বন্ধু একইসঙ্গে টিউশন পড়তে গিয়েছিল। তারপর টিউশন পড়ার পর তারা প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়েছিল বলে জানা যাচ্ছে। অভিযোগ, সেখানে তিন যুবক তাদের সঙ্গে এসে কথা বলেন।  অভিযুক্তদের আগে থেকেই চিনত নির্যাতিতারা। 

Canning: দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২
দুই নাবালিকাকে ধর্ষণের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2024 | 4:28 PM

দক্ষিণ ২৪ পরগনা:  ক্যানিংয়ে দুই নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। গ্রেফতার ২।  টিউশন পড়ে বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করতে গিয়েছিল দুই নাবালিকা। অভিযোগ, সেখান থেকেই দুই পড়ুয়াকে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে তিন যুবক। নির্যাতিতার বয়ান অনুযায়ী, অভিযুক্তরা স্থানীয় একটি গ্যারেজে কাজ করে।রবিবার রাতে ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার তালদি গ্রাম পঞ্চায়েত এলাকায়। পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার বাড়ি থেকে বেরিয়ে দুই বন্ধু একইসঙ্গে টিউশন পড়তে গিয়েছিল। তারপর টিউশন পড়ার পর তারা প্রেমিকের সঙ্গে দেখা করতে গ্রামেরই এক জায়গায় গিয়েছিল বলে জানা যাচ্ছে। অভিযোগ, সেখানে তিন যুবক তাদের সঙ্গে এসে কথা বলে।  অভিযুক্তদের আগে থেকেই চিনত নির্যাতিতারা।  তাই তাদের সঙ্গে কথাও বলে। এরপর দুই ছাত্রীকে অন্য একটি জায়গায় যেতে বলে অভিযুক্তরা। কিন্তু তারা রাজি হয়নি। অভিযোগ,  জোর করে টেনে হিঁচড়ে পরিত্যক্ত জায়গায় নিয়ে যায়। তাদের ধর্ষণ করে বলে অভিযোগ।

রাতেই ঘটনাটি জানতে পেরে নির্যাতিতাদের সঙ্গে দেখা করতে যান তালদি গ্রাম পঞ্চায়েতের সদস্য মহিউদ্দিন সর্দার। তিনি থানায় অভিযোগ দায়ের করেন। ক্যানিং থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই অভিযুক্ত যুবককে  গ্রেফতার করেছে। এই ঘটনায় জড়িত আরও একজন পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।