Cow Harassment: সবজি নষ্টের ‘শাস্তি’, গোয়ালঘরে ঢুকে গরুকে ধর্ষণের অভিযোগ, শ্রীঘরে যুবক

Namkhana: স্থানীয় সূত্রে খবর, অভিযুক্তের নাম প্রদ্যুৎ ভুঁইঞা। জানা গিয়েছে, প্রদ্যুতের পাশের বাড়িতেই বসবাস করেন আরতি ভুঁইঞা।

Cow Harassment: সবজি নষ্টের 'শাস্তি', গোয়ালঘরে ঢুকে গরুকে ধর্ষণের অভিযোগ, শ্রীঘরে যুবক
গ্রেফতার অভিযুক্ত (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2022 | 4:59 PM

নামখানা: প্রতিবেশীদের গরু প্রায়শই ঢুকে পড়ে সবজি বাগানে। নষ্ট করে দেয় সবুজ সবজি। সেই কারণে তাকে ‘শাস্তি’ দিতে চরম পথ বেছে নিল যুবক। রাতের অন্ধকারে গোয়ালঘরে ঢুকে গবাদি পশুকে ধর্ষণের অভিযোগ উঠল তার বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্তের নাম প্রদ্যুৎ ভুঁইঞা। জানা গিয়েছে, প্রদ্যুতের পাশের বাড়িতেই বসবাস করেন আরতি ভুঁইঞা। তাঁদের বাড়ির গরু প্রায়শই প্রদ্যুতের সবজি বাগানে ঢুকে সবজি নষ্টের পাশাপাশি খেয়ে সবজি খেয়ে ফেলত।

অভিযোগ, এরপর অর্থাৎ কয়েকদিন আগে গরুটিকে শাস্তি দেওয়ার দেওয়ার জন্য রাতের বেলা আরতিদের গোয়ালঘরে ঢোকে গরুকে ধর্ষণ করে প্রদ্যুৎ। শুধু তাই নয় মুগুর দিয়েও গরুটিকে আঘাত করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণের জেরে এরপরই মৃত্যু হয় তার।

বিষয়টি প্রকাশ্যে আসতেই আলোড়ন ছড়িয়ে পড়ে ওই এলাকায়।এবাকারবাসীদের একাংশের দাবি এই ঘটনা মানসির বিকৃতি ছাড়া আর কিছুই নয়। পরে অভিযুক্ত তুলে দেওয়া হয় পুলিশের হাতে। মঙ্গলবার ধৃতকে কাকদ্বীপ মহকুমা আদালতে তোলা হলে তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশে দিয়েছেন বিচারক।

বস্তুত, গরু পাচারকাণ্ডে উত্তাল রাজ্য। ইতিমধ্যে গ্রেফতার হয়েছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। কিন্তু তারপরও জেলাগুলিতে বন্ধ হয়নি পাচার। কখনও দুধের গাড়ির ভিতরে। কখনও কলাপাতার ভেলায় বাছুর ভাসিয়ে দিয়ে চলছে পাচার। কখনও আবার গোয়ালঘর থেকেই একের পর এক উধাওয়ের ঘটনা প্রকাশ্যে এসেছে। বীরভূমে রমরমিয়ে বসছে গরুর হাট। চলছে দেদার কেনাবেচাও। এর মধ্যে আবার গবাদি পশু নির্যাতনের ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে।