South 24 Parganas: দাদার উপর রাগে বৌদির এমন অবস্থা করবেন দেওররা, ভাবতেই পারছেন না পাড়ার লোকেরা

Bishnupur: বিষ্ণুপুর থানা এলাকার দক্ষিণ গোবিন্দপুর গ্রাম। সেখানেই দেবাশিস পোড়্যের বাড়ি। দেবাশিস বড়। তাঁর দুই ভাই আশিস পোড়্যে ও দেবানন পোড়্যে।

South 24 Parganas: দাদার উপর রাগে বৌদির এমন অবস্থা করবেন দেওররা, ভাবতেই পারছেন না পাড়ার লোকেরা
ভাইদের হাতে দাদা খুন। প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2022 | 1:07 PM

দক্ষিণ ২৪ পরগনা: জমি নিয়ে বিবাদের জেরে কুপিয়ে খুনের অভিযোগ উঠল বিষ্ণুপুরে। অভিযোগ, দুই ভাইয়ের হাতে খুন হতে হয় দাদাকে। রক্ষা পাননি দাদার স্ত্রীও। গুরুতর জখম নিয়ে হাসপাতালে লড়াই করছেন তিনি। সূত্রের খবর, তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কলকাতায় স্থানান্তরিত করা হয়। বিষ্ণুপুর থানার দক্ষিণ গোবিন্দপুর গ্রামের শনিবারের এই ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। অনেকেই মনে করছেন সদ্য ঘটে যাওয়া মগরাহাটের স্মৃতি। সেখানে টাকা নিয়ে গোলমালের জেরে দুই যুবককে নৃশংসভাবে খুনের অভিযোগ ওঠে। এবার ঘটনাস্থল বিষ্ণুপুর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম দেবাশিস পোড়্যে। স্ত্রী পলি পোড়্যে।

বিষ্ণুপুর থানা এলাকার দক্ষিণ গোবিন্দপুর গ্রাম। সেখানেই দেবাশিস পোড়্যের বাড়ি। দেবাশিস বড়। তাঁর দুই ভাই আশিস পোড়্যে ও দেবানন পোড়্যে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এক কাঠা জমি নিয়ে দুই ভাইয়ের সঙ্গে গত এক মাস ধরে ঝামেলা চলছিল দেবাশিসের। এরইমধ্যে শনিবার কাকভোরে দুই ভাই দাদা ও বৌদির উপরে ধারাল অস্ত্র নিয়ে হামলা করেন বলে অভিযোগ। এলোপাথাড়িভাবে কোপাতে থাকেন।

ঘটনাস্থলেই মৃত্যু হয় দেবাশিস পোড়্যের। আশঙ্কাজনক অবস্থায় পলি পোড়্যেকে প্রথমে আমতলা গ্রামীণ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কলকাতায় সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এমন ঘটনায় হতবাক পাড়ার লোকজন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিষ্ণুপুর থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। যে অস্ত্রটি দিয়ে কোপানো হয় বলে অভিযোগ, ঘটনাস্থল থেকে সেটিকেও উদ্ধার করে তদন্তকারী আধিকারিকরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: By Election Vote Counting 2022: প্রথম রাউন্ডের গণনায় বালিগঞ্জে এগিয়ে বাবুল, আসানসোলে এগিয়ে অগ্নিমিত্রা