WB Election Results 2021: আব্বাসের রাজনৈতিক জমি বাঁচাল ফুরফুরাই, একমাত্র জয়ী সিদ্দিকি

WB Election Results 2021: আব্বাসের রাজনৈতিক জমি বাঁচাল ফুরফুরাই, একমাত্র জয়ী সিদ্দিকি
প্রতীকী চিত্র

দক্ষিণ ২৪ পরগনা: বাম-কংগ্রেস-আইএসএফ জোটের  মুখরক্ষা করল সেই ফুরফুরাই। শূন্য হওয়ার হাত থেকে বাঁচিয়ে মোর্চার একমাত্র প্রার্থী হিসেবে জয় পেলেন আব্বাস সিদ্দিকির ভাই নওশাদ (Nawsad Siddiqui)। ভাঙড় কেন্দ্রে ২৬ হাজার ৭৩৬ ভোটে জিতলেন তিনি। সেই সঙ্গে বাংলার ভোটে রাজনৈতিক দল হিসেবে প্রথম খাতা খুলল আইএসএফ।

আইএসএফের সঙ্গে বাম ও কংগ্রেস জোট করার ব্য়াপারে বিশেষ ভূমিকা ছিল নওশাদের। কিন্তু সেই জোটের একমাত্র প্রার্থী হিসেবে জয় পেলেন আইএসএফ চেয়ারম্যান নিজে। ভোট গণনার প্রথম দিকে বেশ পিছিয়ে ছিলেন তিনি। তবে বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে ভাঙড়ের তৃণমূল গড়ে ভাঙন ধরালেন ফুরফুরার নেতা। তৃণমূল প্রার্থী রেজাউল করিমকে ২৬ হাজার ৭৩৬ ভোটে হারালেন ভাইজানের ভাই।

এদিকে ব্রিগেড ময়দানে গর্জে উঠলেও ভোট বাক্সে বর্ষাতে দেখা গেল না ভাইজান আব্বাস সিদ্দিকির দলকে। তাঁর দল তথা মোর্চার একা সলতে হয়ে জ্বলে রইলেন নওশাদ সিদ্দিকি। অন্যদিকে উনিশের লোকসভা ভোটে শূন্য হাতে ফেরা বামেদের হালেও পরিবর্তন এল না।

আরও পড়ুন: Celebrity Result 2021 Update: শিবপুরে জয়ী মনোজ তিওয়ারি, রাজারহাট গোপালপুরে জয়ী অদিতি মুন্সী, উত্তরপাড়ায় এগিয়ে কাঞ্চন মল্লিক

ঐশী, মীনাক্ষী, সৃজনদের মতো তরুণ মুখ থেকে শিলিগুড়িতে অশোক-মডেল, একুশে ধুয়েমুছে সাফ হয়ে গেল বামেরা। একই হাল কংগ্রেসেরও। একটি আসনও উদ্ধার করতে পারল না তারা। তখন জোটের একমাত্র প্রার্থী হিসেবে জয় পেলেন নওশাদ।

Click on your DTH Provider to Add TV9 Bangla