ফেসবুক খুলতেই মোবাইল স্ক্রিনে ভেসে উঠল নিজের অশ্লীল ছবি! হতবাক যুবতী

অভিযোগ, পছন্দের পাত্রীর অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় বড় বোনের উপর রাগ মেটায় অভিযুক্ত যুবক (Young Man arreseted)।

ফেসবুক খুলতেই মোবাইল স্ক্রিনে ভেসে উঠল নিজের অশ্লীল ছবি! হতবাক যুবতী
নিজস্ব চিত্র।

দক্ষিণ ২৪ পরগনা: পছন্দের পাত্রীকে বিয়ের প্রস্তাব দিয়েছিল যুবক। কিন্তু সে তা প্রত্যাখ্যান করে অন্যত্র বিয়ে করে ফেলে। সেই রাগে পাত্রীর দিদির ফটোশপড অশ্লীল ছবি ফেসবুকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠল ওই যুবকের বিরুদ্ধে। নামখানা থানা এলাকার ঘটনা। অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ বৃহস্পতিবার তাঁকে কাকদ্বীপ মহকুমা আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

পুলিশ সূত্রে খবর, মেয়েটির বাড়িতে যাতায়াত ছিল ওই যুবকের। পরিবার সূত্রে পরিচিতি তাঁর। এরইমধ্যে একদিন ওই তরুণীকে বিয়ের প্রস্তাব দেয়। জানা গিয়েছে, ওই তরুণীরা চার বোন। অভিযোগকারী বড়। অন্যদিকে যাকে বিয়ের প্রস্তাব দেয় সে মেজ। অভিযোগকারীর বাবা জানান, “এলাকার ছেলে। আমার চা পানের দোকান। আমার বাড়িতেও আসত। আমি ওকে ছেলের মতই ভালবাসতাম। ভাল সম্পর্ক ছিল। হঠাৎই একদিন আমার মেয়েকে বলে বিয়ে করবে। তাতে রাজি না হওয়ায় আমার পরিবারের উপর এই বিপদ এল।”

আরও পড়ুন: ‘নদী পার করে’ বাংলাদেশ থেকে মালদহে, চিনা নাগরিক ‘গুপ্তচর’ বলেই সন্দেহ বিএসএফের

অভিযোগ, পছন্দের পাত্রীর অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় বড় বোনের উপর রাগ মেটায় অভিযুক্ত যুবক। সুন্দরবন পুলিশ জেলার এসপি ভাস্কর মুখোপাধ্যায় বলেন, “সাইবার পুলিশ স্টেশনে কেসটা চলছে। অভিযুক্ত গ্রেফতারও হয়েছে। আমরা আদালতেও তুলেছি। সবরকম ডিজিটাল এভিডেন্স জোগাড় করা হচ্ছে।”

অভিযোগকারীর বাবা জানান, “ছেলেটি বারবার হুমকি দিচ্ছিল ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেবে। বহু কাকুতি মিনতি করি। এ ভাবে একটা মেয়ের বদনাম করে ওর লাভ তো কিছু হবে না। তবু কথা শুনল না। ওর দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যাতে আর কোনও মেয়ের সঙ্গে এরকম ঘটনা ঘটানোর সাহস না দেখায়।”