Chopra: পুলিশের জালে চোপড়ার জেসিবি, এমন কাণ্ড ঘটিয়েও রোয়াবই আলাদা তার

Chopra: অভিযোগ ওঠে এক তরুণী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান এক যুবকের সঙ্গে। সেই 'অপরাধে' ওই তরুণী ও তাঁর প্রেমিককে রাস্তায় ফেলে গোছা করে লাঠি নিয়ে বেধড়ক মার মারেন জেসিবি। অনেকেই এই ভয়ানক দৃশ্যের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন আফগানিস্তানে তালিবানিরাজের।

Chopra: পুলিশের জালে চোপড়ার জেসিবি, এমন কাণ্ড ঘটিয়েও রোয়াবই আলাদা তার
ইসলামপুর থানায় জেসিবি। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2024 | 2:19 PM

উত্তর দিনাজপুর: ‘ইনসাফ সভা’য় তরুণ-তরুণীকে নৃশংস মারের ঘটনায় মূল অভিযুক্ত জেসিবিকে গ্রেফতার করা হয়। চোপড়াকাণ্ডে সুয়োমোটো মামলা হয় তাঁর বিরুদ্ধে। চোপড়ার ডাঙাপাড়া এলাকার বাসিন্দা তাজেমুল হক ওরফে জেসিবিকে চোপড়া থেকে আটক করে ইসলামপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে। থানায় যখন ঢুকছে, আলাদাই মেজাজ তার। হাবেভাবে বিন্দুমাত্র অনুশোচনার ছায়া নেই।

অভিযোগ ওঠে এক তরুণী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান এক যুবকের সঙ্গে। সেই ‘অপরাধে’ ওই তরুণী ও তাঁর প্রেমিককে রাস্তায় ফেলে গোছা করে লাঠি নিয়ে বেধড়ক মার মারেন জেসিবি। অনেকেই এই ভয়ানক দৃশ্যের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন আফগানিস্তানে তালিবানিরাজের। মহিলাদের উপর তালিবানের নির্যাতনের এরকমই একটি ভিডিয়ো একবার সামনে এসেছিল। সে ভিডিয়োর সঙ্গে হুবহু মিলে গিয়েছে বাংলার চোপড়ার দৃশ্যটি।

এদিন একটি ভিডিয়োটি সামনে আসে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি টিভিনাইন বাংলা)। তবে সে ভিডিয়োতে যে দৃশ্য দেখা গিয়েছে, তা দেখে শরীরে হিমস্রোত বয়ে যাবে। একটি মেয়ে ও একটি ছেলেকে রাস্তায় ফেলে বেধড়ক মারছেন বিশাল চেহারার এক যুবক। তাঁদের গোল করে ঘিরে রেখেছেন এলাকার লোকজন। কারও মুখে কোনও কথা নেই। সকলেই দেখছেন রাস্তায় ফেলে একটা মেয়েকে মেরে চলেছেন এক ‘বীর’। মার খাচ্ছে এক যুবকও।

পরে জানা যায়, সেই ‘বীর’ আসলে এলাকার দাপুটে ‘দাদা’ জেসিবি। তিনিই এলাকায় শেষ কথা নাকি, বলছেন কেউ কেউ। স্থানীয় তৃণমূল বিধায়ক হামিদুল ইসলাম বলেছেন, “আমি দেখেছি হোয়াটস অ্যাপে। আমি জেসিবি, পঞ্চায়েত মেম্বারদের ডেকে পাঠিয়েছি।” স্বীকার করেছেন চিনতেন জেসিবিকে। বলেছেন, “আমার বিধানসভার, চিনব না?” জেসিবির রাজনৈতিক পরিচয় নিয়ে ইতিমধ্যেই বাম-বিজেপি একযোগে সরব।

ইসলামপুরের এসপি জেবি থমাস বলেছিলেন, সুয়োমোটো কেস করে তদন্ত শুরু হয়েছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সন্ধ্যায় খবর এল, জেসিবি আটক। তবে গ্রেফতার কি না তা সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত স্পষ্ট করেনি পুলিশ। পরে জানা যায় গ্রেফতার হয়েছেন তিনি।