‘হুমকি’ দিচ্ছেন অনুব্রত, নিরাপত্তা চেয়ে মোদীকে চিঠি বিশ্বভারতীর উপাচার্যর

গত কয়েক বছর ধরেই অনু্ব্রত বনাম উপাচার্যর এই তরজা মারাত্মক আকার ধারণ করেছে। বুধবার বিশ্বভারতীর আচার্যকে চিঠি দিয়ে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে 'হুমকি' দেওয়ার অভিযোগ তুললেন উপাচার্য।

'হুমকি' দিচ্ছেন অনুব্রত, নিরাপত্তা চেয়ে মোদীকে চিঠি বিশ্বভারতীর উপাচার্যর
অলংকরণ- অভীক দেবনাথ
Follow Us:
| Updated on: Mar 31, 2021 | 5:33 PM

বীরভূম: তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) নামে অভিযোগ বিস্ফোরক অভিযোগ তুলে এ বার সোজা প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদীকে (Narendra Modi) চিঠি দিলেন বিশ্বভারতী বিশ্বভারতীর (Visva Bharati) উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী। পদমর্যাদায় বিশ্বভারতীর আচার্য তথা মোদীকে বিস্ফোরক চিঠি দিয়ে নিজের জন্য নিরাপত্তা চেয়েছেন তিনি। তৃণমূলের (TMC) দুষ্কৃতীদের বিশ্ববিদ্যালয় চত্বরে ভাঙচুর আটকাতে অবিলম্বে নিজের নিরাপত্তা বৃদ্ধির আবেদন জানিয়েছিন বিদ্যুৎবাবু।

নানা ঘটনাকে কেন্দ্র করে বারংবার বিশ্বভারতীয় উপাচার্যকে হুঁশিয়ারির সুরে কথা শুনিয়েছেন অনুব্রত। অতিসম্প্রতি বিশ্বভারতীতে দোল উৎসব বন্ধ করা নিয়েও চরম তোপ দেগেছিলেন তিনি। গত কয়েক বছর ধরেই অনু্ব্রত বনাম উপাচার্যর এই তরজা মারাত্মক আকার ধারণ করেছে। এই অবস্থায় বুধবার বিশ্বভারতীর আচার্যকে চিঠি দিয়ে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে ‘হুমকি’ দেওয়ার অভিযোগ তুললেন উপাচার্য।

আরও পড়ুন: ভোট আবহেই দেশের সব অ-বিজেপি নেতৃত্বকে চিঠি মমতার

চিঠিতে বিদ্যুৎ চক্রবর্তী অনুব্রতর একটি উদ্ধৃতি তুলে ধরেছেন, যেখানে অনুব্রত বলেছেন, “উনি আমায় এমন শিক্ষা দেবেন যা আমি সারা জীবনে ভুলব না।” এই অবস্থায় প্রধানমন্ত্রী যাতে তাঁর শারীরিক এবং পরিবারের নিরাপত্তার জন্য পর্যাপ্ত পদক্ষেপ করেন চিঠিতে সেই আবেদন করেছেন বিশ্বভারতীর উপাচার্য। একই সঙ্গে বিশ্ববিদ্যালয় চত্বরের নিরাপত্তাও নিশ্চিত করার আবেদন জানানো হয়েছে।

আরও পড়ুন: চলল গুলি, নামল র‍্যাফ, বারাকপুরে তৃণমূল-বিজেপি সংঘর্ষে চরম উত্তেজনা